লালপুরে ২০ মাদক সেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড

Lalpur-Madok-Aresst-Rab-5.-03-08-18.jpg

নাটোর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সংরক্ষণ ও প্রকাশ্যে সেবন করার অপরাধে ২০ জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীকে হাতে নাতে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেছে র‌্যাব-৫।
র‌্যাব-৫ এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি মোঃ আজমল হোসেন ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব মোঃ আব্দুল কাদের এর যৌথ নেতৃত্বে বৃহস্পতিবার (০২ আগষ্ট) বিকাল ০৪:২০ ঘটিকা হতে রাত ১০:০০ ঘটিকা পর্যন্ত উপজেলার দয়ারামপুর ও আব্দুলপুর রেলষ্টেশন এলাকার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক বিক্রয়, প্রকাশ্যে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে (ক) গাঁজা-১০০ (একশত) গ্রাম, (খ) এ্যামফিটামিন ট্যাবলেট-০৯ (নয়) পিস, (গ) প্লেইং কার্ড ০৪ (চার) সেট, (ঘ) নগদ ১১,৫০০/- (এগার হাজার পাঁচশত) টাকা সহ ১। ষ্টেশন বড়গাছা গ্রামের কাজি আঃ করিম এর ছেলে সেলিম (৪৫), ২। মৃত মোসলেম এর ছেলে খোকন (৩৫), ৩। দক্ষিণ বড়গাছা গ্রামের রমজান আলীর ছেলে রানা (৩৫), ৪। কানাইখালীর মৃত ইসলাম শেখের ছেলে রকি (২২), ৫। মল্লিক হাটির মৃত আব্দুল মজিদের ছেলে মিন্টু (৩৮), ৬। মৃত তসেম আলীর ছেলে রেজাউল (৪৫), ৭। হাসেম আলীর ছেলে আঃ আলিম (৫০), ৮। মৃত সোবহানের ছেলে দুলু (৪৫), ৯। রতন মিস্ত্রীর ছেলে অশোক (৩৫), ১০। মৃত নজের মন্ডলের ছেলে লালভান (২৫), ১১। গোসাইপুর গ্রামের মৃত বিশ্বনাথের ছেলে গনেশ (৫৫), ১২। মৃত মারফত মোল্লার ছেলে শাহাবুল (৩২), ১৩। মৃত ওয়াজেদের ছেলে বাবুল হোসেন বাবু (৩০), ১৪। ধনঞ্জয়পাড়া গ্রামের মৃত রামচরের ছেলে বিশ্বনাথ (৪৫), ১৫। কুকন্দার মৃত হাবিবৃুর রহমানের ছেলে হাফিজ (৩২), ১৬। মিলকিপাড়ার মৃত বুদুর ছেলে শাহাদুল (৩৭), ১৭। জাহিদুলের ছেলে সোহাগ (২২), ১৮। যুগিপাড়ার আসতুলের ছেলে বাচ্ছু (৪০), ১৯। দক্ষিণ বড়গাছার মৃত আঃ কুদ্দুস এর ছেলে জালাল (৪৮), ২০। ধনঞ্জয়পাড়ার মৃত আহম্মদ আলীর ছেলে আলী হায়দার (৪৫), উভয়কে মাদক সেবন ও সংরক্ষনের দায়ে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৫ এর ভ্রাম্যমান আদালত কর্তৃক উপরোক্ত ০১ নং হতে ০৫ নং আসামীর ০৬ (ছয়) মাস, ০৬ নং হতে ১৯ নং আসামীর ০১ (এক) মাস বিনাশ্রম কারাদন্ড ও ২০ নং আসামীর ৫০০/- (পাঁচশত) টাকা জরিমানা প্রদান করা হয়। উক্ত অভিযানের ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত ০১ নং হতে ১৯ নং আসামীগণকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়। এবং পরে সকল মাদক দ্রব্যাদি ভ্রাম্যমান আদালতের নির্দেশে ধ্বংস করা হয়।

Top