মহেশখালী সোনাদিয়া পয়েন্ট থেকে বিদেশী নাগরিকের লাশ উদ্ধার

Screenshot_2018-08-02-15-02-41_1.jpg

আশরাফুল সিকদার নোমান,মহেশখালী :
মহেশখালীর সোনাদিয়া পয়েন্টে বৃহস্পতিবার ১১টায় জেলেদের জালে একটি লাশ আটকা পড়ে। জেলেরা লাশটি কূলে তুলে আনে পুলিশকে খরব দেয়।
পুলিশ ঘটনা স্থলেগিয়ে লাশটি উদ্ধার করে লাশের পরিচয় নিশ্চিত করেন।
উদ্ধারকৃত লাশটি কক্সবাজারে নিয়োজিত জাতিসংঘের কর্মকর্তা ইথোপিয়ার নাগরিক সোলিমান মুলাটা’র নামের এক বিদেশী নাগরিকের লাশ বলে জানা গেছে।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বিষয়টি নিশ্চিত করেছেন।

আফরুজুল হক টুটুল বলেন, বৃহস্পতিবার সকালে সাগরের সোনাদিয়া পয়েন্টে জেলেদের জালে আটকা পড়ে লাশটি চার দিন আগে নিখোঁজ হওয়া জাতিসংঘের কর্মকর্তা ইথোপিয়ার নাগরিক সোলিমান মুলাটা’র বলে আমরা নিশ্চিত হয়েছি।
তার পোশাকের পকেটে তিনটি ডলার এবং ১০ হাজার টাকাসহ একটি কার্ড এবং কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র পাওয়া গেছে বলে জানাগেছে।প্রেম সংক্রান্ত কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তার পকেটে থাকা ডকুমেন্ট থেকে পরিচয় নিশ্চিত করা করা হয়েছে।

হোটেল মেঘালয় সূত্রে জানাগেছে, ৩০ জুলাই (সোমবার) সাকালে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য ইউএনএইচসিআর এর সুরক্ষা কর্মকর্তা সোলিমান মুলাটা হোটেল ত্যাগ করেন।

প্রতিদিন তিনি কাজ শেষে হোটেলে ফেরত আসলেও সোমবার থেকে তিনি আর ফেরত আসেননি। বিষয়টি হোটেলের পক্ষ থেকে ইউএনএইচসিআর কতৃপক্ষকে অবহিত করা হয়। পরে তার নিখোঁজের বিষয়ে ইউএনএইচসিআর এর পক্ষ থেকে কক্সবাজারের পুলিশ প্রশাসনকে অবহিত করেন।

Top