বেনাপোলে গণসংবর্ধনায় সম্বর্ধিত শার্শার সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন

mp.jpg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর) প্রতিনিধি:
মৎস উৎপাদনে জাতীয় পুরস্কারে ভূষিত হওয়ায় গণসংবর্ধনায় সম্বর্ধিত হলেন বাংলাদেশ জাতীয় সংসদের ৮৫,যশোর ১ শার্শা আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
অতিতের সকল রেকর্ড ভঙ্গ করে বিশাল এই গণসংবর্ধনার আয়োজন করেন শার্শা উপজেলা আওয়ামীলীগ। দুর-দুরান্ত থেকে আগত হাজার হাজার মানুষের উপস্থিতিতে স্থানীয় বেনাপোল বলফিল্ড চত্তরঘিরে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার বিকাল ৩.০০ টায় অনুষ্ঠান শুরুর আগে থেকেই শার্শা উপজেলার ১১ টি ইউনিয়নের আওয়ামীলীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা অনুষ্ঠান স্থলে ভীড় জমাতে শুরু করে। বলফিল্ড চত্তরঘিরে কানায় কানায় পরীপুর্ণ হয়ে ওঠে নেতাকর্মীদের উপস্থিতিতে। সুধু আওয়ামীলীগের নেতা কর্মীরাই নয় শেখ আফিল উদ্দিনকে এক নজর দেখবার জন্য উৎসুক সকল শ্রেনী পেশার মানুষের ঢল নামে সেখানে। এক দিকে সংবর্ধনা অন্য দিকে জাতীর পিতা বঙ্গবন্ধুর হত্যার শোক দিবসটির কথা মাথায় রেখে পুরো অনুষ্ঠানটি আনন্দ এবং শোকের মধ্য দিয়ে সাজানো হয়েছে। সংবর্ধনার পাশাপাশি শোক নিয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।শার্শা উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিশাল এই জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইফ আ,স,ম ফিরোজ এম,পি। বিশেষ অতিথি হিসেবেক উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ৮৬,যশোর-২(ঝিকরগাছা-চৌগাছা) আসনের এম,পি এ্যাড,মনিরুল ইসলাম। বেনাপোল বলফিল্ডে উনমুক্ত বিশাল জনসভার এই মঞ্চে সভাপতিত্ব করেন শার্শা উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংসদ শেখ আফিল উদ্দিনের সহধর্মীনি,উপজেলা আওয়ালীগ সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান।
আরো উপস্থিত ছিলেন, ১১টি ইউনিয়নের চেয়ারম্যান গণ,ছাত্রলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ,বাস্তহারালীগ,মহিলালীগ সহ অন্যান্য নেত্রী বর্গ।

পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। এর পরে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অতিথিদেরকে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল সহ ৫০টিরও বেশি সরকারী বেসরকারী সঙ্গগঠনের পক্ষথেকে ক্রেষ্ট উপহার দেওয়া হয় শেখ আফিল উদ্দিনকে।

ক্রেষ্ট প্রদান পর্ব শেষে অনুষ্ঠানের সভাপতি তার স্বাগতিক বক্তব্যে তুলে ধরেন।স্বাগতিক বক্তব্যের উপর একে একে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী ও অঙ্গসংগঠনের নেত্রী বৃন্দ ও ইউনিয়ন চেয়ারম্যান গণ। বিশেষ অতিথিগনের উপর সব শেষে প্রধান অতিথি আ,স,ম ফিরোজ বলেন শেখ আফিল উদ্দিনকে আগামীদিনে জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তার স্বপ্ন বাস্তবায়নে আরও একবার শার্শা মানুষের নৌকায় ভোট চান। উপস্থিত হাজার হাজার শার্শা উপজেলা মানুষের কাছে এর জন্য দোয়া চেয়ে আগামী ২০১৮ এর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি দাবী জানান।

Top