তিন সিটিতে ভোট কারচুপির অভিযোগে জামালপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

received_656572748060629.jpeg

আশরাফুর রহমান রাহাত,জামালপুর প্রতিনিধিঃ

সম্প্রতি রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট কারচুপি, অনিয়ম, ব্যালট পেপার ছিনতাই ও গণগ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে জামালপুর জেলা বিএনপি।

বৃহস্পতিবার সকালে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা লোকমান আহমেদ খান লোটন, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম সাত্তার, জেলা শ্রমিকদলের সভাপতি শেখ আব্দুস সোবহান, জেলা যুবদলের সভাপতি ফিরোজ মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম খান সজিব, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক আব্দুল হালিম, শহর ছাত্রদলের আহ্বায়ক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ ও সদস্য সচিব সোহেল রানা খান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আনিছুর রহমান বিপ্লব, মাইন উদ্দিন বাবুল, খন্দকার আহসানুজ্জামান রুমেল, কাজী মসিউর রহমান, সফিউর রহমান সফি, রুহুল আমিন মিলন, রেজভী আল জামালী রনজু ও মহিলা দলের নেত্রী সেলিনা বেগমসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা সম্প্রতি রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সন্ত্রাসী কর্তৃক অভিনব কায়দায় ভোট কারচুপি, অনিয়ম, ব্যালট পেপার ছিনতাই ও গণগ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
অবিলম্বে তারা সিটি নির্বাচন বাতিল ঘোষণা করে পুনরায় নির্বাচন দেওয়ার দাবিও জানান।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা গোলাম রব্বানী।

Top