টেকনাফে পৃথক অভিযানে ৬৩লাখ টাকার ইয়াবা উদ্ধারঃআটক-৬

IMG20180801182148.jpg

ফরহাদ আমিন:
কক্সবাজারের টেকনাফে পুলিশের পৃথক অভিযানে৬৩লাখ টাকার মূল্যমানের২১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় ৬ মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানায়, ১ আগষ্ট বুধবার বিকাল ৫ টায় তার নিদের্শে উপ-পরিদর্শক সাইদুল ইসলাম,উপ-পরিদর্শক শেখ সজীব, উপ-পরিদর্শক বোরহান উদ্দীন ও এ এস আই ফয়েজ আহাম্মদের নেতৃত্বে একটি বিশেষ টিম ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদরের কচুবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ ৩ ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হল টেকনাফ সদরের রাজারছড়া এলাকার ফজল করিমের ছেলে মোঃ আয়াছ (২০), বালুখালী ময়নারঘোনা রোহিঙ্গা ক্যাম্প ১/১ এর লাল মিয়ার ছেলে হাসমত উল্লাহ (২১), টেকনাফ কচুবুনিয়া এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে সুরত আলম (৩২)।
এছাড়া একইদিনে হোয়াইক্যং পুলিশ ফাড়িঁর ইনচার্জ উপ-পরিদর্শক বোরহান উদ্দিন ভূইয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম হোয়াইক্যং লম্বাবিল তেচ্ছিব্রীজ
এলাকায় ১ হাজার পিস ইয়াবাসহ টেকনাফ সদরের দক্ষিন গোদার বিল এলাকার আব্দুল মালেকের ছেলে আব্দুর রহিম(২৪),হ্নীলা রঙ্গিখালী লামার পাড়া এলাকার আলী হোসেনের ছেলে মোঃ সোহেল রানা(২১),পৌরসভার পুরান পল্লান পাড়া এলাকার মোঃ আমিন ড্রাইভারের ছেলে মোঃ জাবেদ (২৪) আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে বলে জানায় ওসি।

Top