ঝালকাঠিতে বিএনপি’র বিক্ষোভ মিছিল পুলিশি বাঁধায় পণ্ড: গ্রেফতার ১।

received_2176462402592837.jpeg

জাহিদুল ইসলাম পলাশ,ঝালকাঠি প্রতিনিধি।
সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট কারচুপির প্রতিবাদে এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝালকাঠিতে বিএনপি’র বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে। এসময় পুলিশ শহরের ফায়ার সার্ভিস মোড়ে বিএনপি’র কার্যালয়ের সামনে থেকে জেলা শ্রমিকদল সভাপতি টিপু সুলতানকে আটক করেছে।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ(২ আগস্ট) বৃহস্পতিবার সকাল ১০টায় শহরের ফায়ার সার্ভিস মোড়ের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাতে বাঁধা দেয়। এর প্রতিবাদ করলে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের বাকবিতণ্ডা হয়। পুলিশ ধাওয়া করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশ দলীয় কার্যালয়ের সামনে থেকে জেলা শ্রমিকদল সভাপতি টিপু সুলতানকে আটক করে।
ঝালকাঠি থানার ওসি (অপারেশন) আবুল কালাম জানান, শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য একজনকে আটক করা হয়েছে।
এদিকে ঝালকাঠি জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান খান বাপ্পি জানান,গত ৩০ জুলাই অনুষ্ঠিত তিন সিটি নির্বাচন প্রহসনমুলক যা জনগণ মেনে নেয় নি।বর্তমান সরকার জনগণকে,আন্দোলনকে,গণরায়কে ভয় পায়। তাই কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচিতে ঝালকাঠি জেলা বিএনপি’র নেতৃবৃন্দকে পুলিশ এক মুহুর্তের জন্যও দাঁড়াতে দেয় নি।এছাড়া জেলা শ্রমিকদল সভাপতিকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে মুক্তির দাবি জানান তিনি।

Top