শিবগঞ্জ কেয়ার হাসপাতালে পরীক্ষা না করেই অন্যের রিপোর্ট দিয়ে রোগীর সাথে প্রতারনা: অভিযোগ দায়ের

received_2138140713140434.jpeg

সিফাতুল্লাহ,চাঁপাই জেলা প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে রোগীর কোনরূপ পরীক্ষা না করেই অন্য ব্যক্তির রিপোর্ট কপি করে দিয়ে ফি আদায় ও অপারেশনের জোর তাগিদ দেয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে ভূক্তভোগী রোগী মিজানুর রহমান জানান “গত ২৮ জুলাই সকাল ৫ টায় আমি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে যাই। সেখানে হাসপাতালের মালিক ও কর্তব্যরত চিকিৎসক ডা. শফিউল ইসলাম পরীক্ষার নামে আমার নিকট থেকে রক্ত ও প্রসাব সংগ্রহ করে এবং রিপোর্ট প্রদান না করেই অ্যাপেন্ডিক্স হয়েছে বলে ৩০ মিনিটের মধ্যে অপারেশন না করলে রোগী বাঁচানো সম্ভব হবেনা বলে ভয় ভীতি দেখান।
আমরা রিপোর্ট না দেখে অপারেশন করাতে না চাইলে ১০ ঘন্টা পরে ২৪ ফেব্রুয়ারি ২০১৮ তারিখের অন্য রোগীর একটি রিপোর্টে রোগীর নাম কাটিয়ে আমার নাম বসিয়ে রিপোর্ট দেন চিকিৎসক। আমরা এতে সন্দেহ করে অপারেশন করাতে না চাইলে আমাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ডা. শফিউল ইসলাম।”
এ বিষয়ে জানার জন্য কেয়ার হাসপাতালে গেলে ভিতরে থাকা সত্বেও ১ ঘণ্টা পরে দেখা করবেন বলে জানান ডা. শফিউল ইসলাম। এরপরে মুঠোফোনে যোগাযোগ করলে এমন ভূল বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে হয়ে থাকে এবং এটি কোন ব্যাপার না বলেও জানান তিনি। ভুক্তভোগী রোগী মিজানুর রহমান এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বরাবর অভিযোগ দিয়েছেন ।

Top