বগুড়া সান্তাহারে পুকুর পাড় থেকে সুজন নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার

download-1.jpg

নাঈম খান, শান্তাহারা,বগুড়া :
বগুড়া সান্তাহারে পুকুর পাড় থেকে পাওয়া গেল গোলাম রাব্বানি সুজন (৪৮) নামে এক ব্যাক্তি লাশ উদ্ধার করল পুলিশ৷ নিহত সুজন নওগাঁ কির্ত্তিপুরে শালবাজ চকমুত্তার গ্রামের মৃত আমজাত হোসেনর ছেলে৷এ ঘটনার সাথে জড়িত সন্দেহে মেয়ে সহ ৪জনকে আটক করে পুলিশ | সোমবার বেলা ১১ টায় সান্তাহার লকু পশ্চিম কলোনি থেকে এ লাশ উদ্ধার করা হয়৷ নিহতের ভাই রফিকুল ইসলাম জানায় ,সুজন ও তার স্ত্রী উম্মে হাবীবার সাথে পারিবারিক ভাবে বনিবনা না হওয়ায় গত বৃহ:পতিবার স্ত্রী তাকে তালাক দেয়৷ কিন্তু তালাক এর আগে বাবার রেখে যাওয়া প্রায় ৪ লক্ষাধিক টাকার সম্পত্তি স্ত্রীর নামে লেখে দেয়| সে সম্পত্তি গত রোববার বিক্রি করে দেয় সুজনের স্ত্রী। বিক্রি করা অর্থের কিছু পরিমাণ টাকা মুঠোফোনে দাবি করেন সুজন।নিহতের ভাগিনা রিপন জানান, তাঁর মামা গত রোববার বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশে রওনা হন বলে জানান তাদের। কিন্তু পরের দিন সকালে তাঁর বড় শ্যালকের বাড়ির পুকুর পাড় থেকে উদ্ধার হয় সুজনের লাশ ।
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পুলিশ। আদমদীঘি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল সায়িদ মোঃ ওহেদুজ্জামান এটিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে জানান তিনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করে পুলিশ ৤ তাদের নাম সুজাতা (২৫) মেরুহেন নেছা সাহানা(৪০) ইতি(২৫) রিনাকে (৩৬) । তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

Top