ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে বৃত্তি প্রদান ও বিদায়ি সংবর্ধনা অনুষ্ঠিত

received_2060327487324411.jpeg

রিপন মিয়া শেরপুর প্রতিনিধি:
মৌলভীবাজার সদর উপজেলার ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যায়ের বার্ষিক জাহির চৌধুরী ও মনির চৌধুরী বৃত্তি ২০১৮ ইং এবং বিগত পরিচালনা কমিটির বিদায়ী সংবর্ধনা আজ মঙ্গলবার বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে ও ছাত্র শামী ও প্রিয়াংকার উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন স্কুলের দাতা সদস্য প্রবাসী আলহাজ্ব সুন্দর মিয়া,মৌলভীবাজার প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম মুহিব,প্রবাসী এনামুল হক, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবু মিয়া চৌধুরী,সাবেক সভাপতি লতিফুর রহমান,প্রবাসী সৈয়দ মোয়াজ্জেম হোসেন,আমিরুল ইসলাম সাহেদ,শাহাজাহান মিয়া,আব্দুল হাসিম চৌধুরী,আব্দুর কাদির,আব্দুল আলী,রুবি বেগম,আব্দুল জব্বার ,সুদির দাস প্রমূখ।

প্রতি বছরের ন্যায় এবার ও ২০ জন ছাত্র-ছাত্রীর হাতে বৃত্তির টাকা ও সনদ তোলে দেয়া হয় এবং দুই জন স্থায়ী দাতা সদস্যের চেক গ্রহন করা হয়। উল্লেখ্য ১৯৯৪ সাল থেকে গোরারাই ওয়াহেদ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে প্রবাসী জাহির চৌধুরী ও মুনীর চৌধুরীর নামে তাদের স্বজনদের অর্থায়নে এ শিক্ষাবৃত্তি চালু করা।

Top