জামালগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান রশিদ আহমদ আটক।

FB_IMG_1532956608057.jpg

জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি::

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান জমিয়ত নেতা মু:রশিদ আহমদ কে আটক করেছে জামালগঞ্জ থানা পুলিশ।

গতকাল(২৯-জুলাই)রবিবার রাতে তার প্রতিষ্টিত হেলিপ্যাড খাদিমুল কোরআন মহিলা মাদ্রসা সংলগ্ন বাসা থেকে থানার পরিদর্শক(তদন্ত)মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স সহ তাকে আটক করেন।পুলিশ প্রসাশনের উর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশে তাকে আটক করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়।

থানা পুলিশ সূত্রে জানাযায়,দেশে তিন সিটি নির্বাচনের আগের দিন ২৯ জুলাই রবিবার তার নিজস্ব ফেইসবুকে “ঢাকা থেকে সিলমারা ব্যালট পেপার রাজশাহীতে আসছে”প্রকাশিত শিরোনামে অখ্যাত একটি অনলাইন পোর্টালের সংবাদ শেয়ার করার কারনে তাকে আটক করা হয়েছে।এব্যাপারে তথ্য প্রযুক্তি আইনে জামালগঞ্জ থানায় তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ততি চলছে।অভিযুক্ত ভাইস চেয়ারম্যান কে রাতেই সুনামগঞ্জে পুলিশ হেফাজতে প্রেরন করা হয়েছে।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মু:রশিদ আহমদ কে ফেইস বুকে সংবাদ শেয়ার করার কারনে বিনা মামলায় আটক করায় তার দল জমিয়তে উলামায়ে ইসলামের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ তীব্রনিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন।ভাইস চেয়ারম্যান আটকের ঘটনায় উপজেলা জুড়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

Top