টেকনাফে ইউনও’র সাথে পৌর প্রেস ক্লাবের মতবিনিময়

received_1952377418387280.jpeg

টেকনাফ প্রতিনিধি:
মাদক মুক্ত করে টেকনাফকে পর্যটন নগরী গড়ে তুলতে নবগঠিত টেকনাফ পৌর প্রেসক্লাবের সকল সদস্যদের লেখনির মাধ্যমে এগিয়ে আসার আহবান জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসান। (৩০ জুলাই) সোমবার বিকেল ৪ টার দিকে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে টেকনাফ পৌর প্রেসক্লাবের সভাপতি আবদুল্লাহ মনিরের নেতৃত্বে সংগঠনের সকল সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে এসব কথা বলেন নির্বাহী কর্মকর্তা।
এসময় মাদকের ভয়াবহতার কথা উল্লেখ করে তিনি আরও বলেন, মাদক এক একটি পরিবারকে ধ্বংস করেছে। তাই প্রতিটি সন্তানকে মাদক মুক্ত রাখতে হবে। এতে ‘বর্তমান সময়ে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে হবে। একইসঙ্গে পৌরসভার যানজট, অবৈধ দখলসহ বিভিন্ন সমস্যা সমাধান করতে সাংবাদিকদের সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান।
এসময় বস্তুনিষ্ঠ লেখনির মাধ্যমে নবগঠিত পৌর প্রেসক্লাবকের সকল সদস্যরা দায়িত্বশীলভাবে কাজ করার প্রতিশ্রুতি দেন সাংবাদিক নেতারা।
এসময় উপস্থিত ছিলেন- প্রধান উপদেষ্টা আবুল কালাম আজাদ (বাংলাদেশ বেতার), উপদেষ্টা জেড করিম জিয়া (সকালের কক্সবাজার), সভাপতি আব্দুল্লাহ মনির (দৈনিক আমাদের সময়), সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন (প্রথম আলো), সহ-সভাপতি নূরুল হক (দৈনিক সংবাদ), সাধারন সম্পাদক আব্দুস সালাম (বাংলা ভিশন টিভি) যুগ্ম সম্পাদক নূর হাকিম আনোয়ার (দৈনিক গণকন্ঠ), সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান (দৈনিক সমকাল), অর্থ সম্পাদক ফরহাদ আমিন (দৈনিক আমাদের অর্থনীতি,সাপ্তাহিক অপরাধ চক্র) প্রচার স¤পাদক মো. রশিদ (দৈনিক স্বাধীন মত), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল আলী (দৈনিক যায় যায় দিন), দপ্তর সম্পাদক মো. শাহীন (সিপ্লাস টিভি), তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুদ্দিন মো. মামুন (রূপালী সৈকত), সদস্য নুরুল হোসাইন। এসময় উপস্থিত জসিম মাহামুদ (দৈনিক কক্সবাজার) ও শহীদুল ইসলাম প্রমুখ।

Top