গোপালগঞ্জের ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

received_2182597705304810.jpeg

গোপাগলঞ্জ জেলা প্রতিনিধিঃ-

গোপালগঞ্জের কাশিয়ানীতে শিক্ষার্থীদের মেধা ও মনন বিকাশের লক্ষ্যে শনিবার সকাল ১০ ঘটিকায় “ভাটিয়াপাড়া ওয়েলফেয়ার ফ্রেন্ডস এ্যাসোসিয়েশন” এর উদ্যোগে ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের জে.এস.সি ও এস.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১২ জন কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়।

ভাটিয়াপাড়া ওয়েলফেয়ার ফ্রেন্ডস এ্যাসোসিয়েশন কমিটির সভাপতি জনাব মোঃ শামিম হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি জনাব শেখ মাহবুব রহমান, কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মশিউর রহমান খাঁন, ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মশিউর রহমান বিশ্বাস, ভাটিয়াপাড়া ওয়েলফেয়ার ফ্রেন্ডস এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক জনাব রবিউল শেখ, ভাটিয়াপাড়া ওয়েলফেয়ার ফ্রেন্ডস এ্যাসোসিয়েশন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও অভিভাবকবৃন্দ এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।

এসময় অনুষ্ঠানে অারো উপস্থিত ছিলেন ভাটিয়াপাড়া ওয়েলফেয়ার ফ্রেন্ডস এ্যাসোসিয়েশন কমিটির ডাঃ নিয়াজুর রহমান ইমরান, ব্যবসায়ী বেলাল শেখ, ব্যবসায়ী লিপটন শেখ, ব্যবসায়ী শামিম শেখ, ব্যবসায়ী শেখ আল হাদী আপন, ব্যবসায়ী তুহিন শেখ, ব্যবসায়ী রিয়াদ শেখ, চাকুরীজীবী সাইদুর রহমান ও শিক্ষক টিটো শরীফ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব শেখ মাহবুব রহমান, ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মশিউর রহমান বিশ্বাস, কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মশিউর রহমান খাঁন, ভাটিয়াপাড়া ওয়েলফেয়ার ফ্রেন্ডস এ্যাসোসিয়েশনের সভাপতি জনাব মোঃ শামিম হাসান প্রমুখ।

অনুষ্ঠানে ভাটিয়াপাড়া ওয়েলফেয়ার ফ্রেন্ডস এ্যাসোসিয়েশনের সভাপতি জনাব মোঃ শামিম হাসান বলেন, বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে ও শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি অনুপ্রেরণা যোগাতে আমরা সর্বদা আছি এবং থাকব। তিনি আরো বলেন এখন থেকে প্রতিবছর “ভাটিয়াপাড়া ওয়েলফেয়ার ফ্রেন্ডস এ্যাসোসিয়েশন” এর পক্ষ হতে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হবে তৎসঙ্গে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অতিসত্বর বাৎসরিক একটি নির্দিষ্ট পরিমান অর্থ প্রদান করা হবে।

অনুষ্ঠানে ভাটিয়াপাড়া ওয়েলফেয়ার ফ্রেন্ডস এ্যাসোসিয়েশনের পক্ষ হতে স্কুলের উন্নয়নের জন্য নগদ ৫০,০০০(পঞ্চাশ হাজার টাকা) অনুদান স্বরূপ প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ কৃতী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা অসমাপ্ত আত্মজীবনী বইটি তুলে দেন।

Top