ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন।।

37864880_492404507853131_8843863976346386432_n.jpg

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

২৭ জুলাই (শুক্রবার) বিকেলে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলোর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভুট্ট, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য আঞ্জুমান আরা বন্যা, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পবারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক একরামুল হক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জিএম সিরাজি মিজান, দপ্তর সম্পাদক আফরোজ মাহফুজ বিপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ নেওয়াজ কাদির শাকিল চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু প্রমুখ।

র‌্যালিতে ঠাকুরগাঁওয়ের ৫টি উপজেলা, সদর উপজেলার ২১টি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা অংশ নেয়। এর আগে রাত ১২টা ১ মিনিটে দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয় এবং সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

Top