নাইক্ষ্যংছড়িতে শ্রমিকের ঝুলন্ত লাশ, আটক ২

IMG_20180726_172100.jpg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) থেকে :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ঠান্ডাঝিরি এলাকায় বসতবাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় নুরুল ইসলাম (২৬) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় নিহতের স্ত্রী খতিজা বেগম ও শশুর আবদু সালামকে আটক করা হয়েছে। স্ত্রী খতিজা বেগমের দাবি, তাঁর স্বামী আত্মহত্যা করেছে। তবে স্বামীর পরিবার বলছে তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহত নুরুল ইসলাম ওই এলাকার মৃত আলী আহমদের ছেলে।

ঠান্ডাঝিরি গ্রামের সমাজনেতা জাফর আলম বলেন, ‘গতকাল বৃহস্পতিবার সকালে নুরুল ইসলামের স্ত্রী প্রথমে বলেন- ডায়রিয়ায় আক্রান্ত হয়েছেন তাঁর স্বামী। এরপর বসতবাড়িতে ঝুলন্ত অবস্থায় নুরুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। যে বসতবাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়েছে- সেখানে ফাঁসিতে ঝুলে অত্মহত্যা করেছে বলে মনে হয়না।’

খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন ও লামা সার্কেল আবদুস সালাম।

জানতে চাইলে নাইক্ষ্যংছড়ি থানার ওসি শেখ আলমগীর বলেন, ‘ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা এখনো বুঝা যাচ্ছে না। পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ ঘটনাস্থলে আছেন। তদন্তে সত্যটা অবশ্যই বেরিয়ে আসবে। এ ঘটনায় নিহতের স্ত্রী ও শশুরকে জিজ্ঞাসাবাধের জন্য আটক করা হয়েছে।’

Top