দোয়ারাবাজারে সড়ক দূর্ঘটনায় বরসহ নিহত ৫ আহত ৩

37809363_2049993135024513_4179867992147886080_n.jpg

এম এ মোতালিব ভুঁইয়া ::
দোয়ারাবাজারের নরসিংপুর ইউনিয়নের মুখিরগাও গ্রাম থেকে বিয়ে করার উদ্দ্যেশ্যে নোয়াখালী যাওয়ার পথে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরে ট্রাক ও নোহার মুখোমুখি সংঘর্ষে বরসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার মুখির গাও গ্রামের মৃত জমির আলীর ছেলে আনসার আলী (বর),মৃত ওয়ারিছ আলী রবির ছেলে আনফর আলী (৬০), জাকির হোসেনের স্ত্রী পারভীন আক্তার(২৮),জাকির হোসেনের মেয়ে ঝুমা আক্তার(৪),ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের মির্জাপুর গ্রামের সমুজ আলীর পুত্র মিরাশ আলী (বরের ভগ্নীপতি) এঘটনায় গুরুতর আহত অবস্থায় আরো তিনজনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।আহতরা হলেন উপজেলার মুখিরগাও গ্রামের মৃত মির্জা আলীর ছেলে আব্দুল খালেক,ওয়াব উল্ল্যার ছেলে নজির আলী ফকির,মৃত জমির আলীর ছেলে আরব আলী।

গতকাল বৃহস্পতিবার বিকেল আনুমানিক ৪.০০ঘটিকার ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরের ইলাসপুর এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল হান্নান বলেন মুখিরগাও গ্রামের মৃত জমির আলীর ছেলে আনসার আলী বিয়ে করার উদ্দ্যেশে বরযাত্রী নিয়ে নোয়াখালী যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বরসহ ৫জন নিহত ও ৩জন আহত হয়েছেন,আহতদের চিকিৎসা চলছে।
বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মাহবুবুল আলম জানান, দোয়ারাবাজার থেকে নোয়াখালিগামী একটি নোহাকে সিলেটগামী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে চারজনের মৃত্যু হয়। এছাড়া একজন ওসমানী হাসপাতালে নেওয়ার পর মারা যায় বলে জানান তিনি।
দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

Top