লামায় গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

received_299429180801696.jpeg

আরিফুল ইসলাম, লামা,উপজেলা প্রতনিধি:
বান্দরবানের লামায় গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাইদারনাশী ভান্ডারী পাড়া আবু তাহেরের বাড়ি হতে ২১০ গ্রাম গাঁজা সহ তাদের আটক করা হয়।

আটককৃত হল, হায়দারনাশী ভান্ডারী পাড়ার আব্দুল গনির ছেলে আবু তাহের (৪৮), হায়দারনাশীর আব্দুল খালেকের ছেলে নাসির উদ্দিন (৪১) ও চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের মৌলভীকাটা এলাকার মৃত আলী আহম্মদের ছেলে মো. ফকির আহম্মদ (৩৫)।

জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাইদারনাশী ভান্ডারী পাড়া আবু তাহেরের বাড়িতে গাঁজা বিক্রয় ও সেবন করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাস সঙ্গীয় এএসআই ইলিয়াছ, সুজন, কামাল উদ্দিন ও সদস্য মোজাম্মেল, রামপ্রসাদ দাস নিয়ে অভিযান পরিচালনা করে। ঘটনাস্থল হতে পুলিশ তিন জনের শরীর হতে তিন পোটলা গাঁজা (২১০ গ্রাম) সহ তিন জনকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হায়দারনাশী ভান্ডারী পাড়া এলাকার মোকতার আহম্মদের ছেলে রহমত উল্লাহ (৪০) পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, গ্রেফতার ৩জন ও পলাতক ১ জন মোট ৪ জনকে আসামী করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা নং- ০৯,

Top