চট্টগ্রামে শিক্ষার্থীদের জন্য ‘সুইমিং পুল’ উন্মুক্ত করল রেডিসন ব্লু

received_2067770860143255.jpeg

রাইয়ান ওয়াহিদ:

ইট-পাথরের নগর থেকে হারিয়ে গেছে পুকুর, দিঘী, জলাশয়। পানিতে ঝাঁপিয়ে পড়ে এপার-ওপার এক করে দেওয়া সেই দুরন্তপনা এখন আর নেই। ইট-পাথরের জঞ্জালে হারিয়ে গেছে দুরন্ত শৈশব আর কৈশোর।

গুগল-ফেসবুকের যুগে সাঁতার শব্দটিই যখন এখনকার শিশু-কিশোরদের কাছে অচেনা, তখন বন্দরনগরী চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ হাজির হয়েছে এক ভিন্নধর্মী আয়োজন নিয়ে। হোটেলটি দিচ্ছে ৯৯৯ টাকার বিনিময়ে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাঁতার কাটার ও শেখার অনন্য সুযোগ।

রেডিসন ব্লু চিটাগাং বে ভিউর মহাব্যবস্থাপক (জিএম) রবিন এডওয়ার্ডস বলেন, শিক্ষার্থীদের সাঁতার কাটার বিষয়টি বিবেচনা করেই এই অফারটি চালু করা হয়েছে। এতে করে তারা যেমন একদিকে কিছুটা আনন্দ পাবে, তেমনি যারা সাঁতার শিখতে পারেনি তাদেরও শেখার সুযোগটা পেয়ে যাবে।

হোটেল কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শিক্ষার্থীরা সাঁতার কাটার আনন্দের সঙ্গে মজা করে ফ্রিতে উপভোগ করতে পারবে সতেজ জুস ও স্যান্ডউইচের স্বাদ। প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পুলটি উন্মুক্ত রাখা হয়েছে।

সুযোগ থাকবে আগামী ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত। আগ্রহী ছাত্র-ছাত্রীরা তাদের নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের রেজিস্ট্রেশন কার্ড দেখিয়ে সরাসরি সুযোগটি নিতে পারবে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭-৭০১১৩৮ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

Top