বড়াইগ্রামে পৌর যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত

Baraigram-natore-Jubo-Lugee-news.-20-07-18.jpg

নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে বড়াইগ্রাম পৌর যুবলীগের নিজ উদ্দোগে আগামী নৌকা প্রতীকের জয়কে সফল করার লক্ষে একটি শুভেচ্ছা মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মিছলের মূল প্রতিপাদ্য বিষয় ছিলো “নৌকা যার জয় তার”। তারা মিছিলে আরো বলেন, আগামী আসন্ন সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে যে নৌকা প্রতীক আনতে সক্ষম হবে জয় তারই হবে।
শুক্রবার (২০ জুলাই) বিকেলে বড়াইগ্রাম পৌরসভা চত্তরে এ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মিছিলটি বড়াইগ্রাম পৌরসভা চত্তর থেকে লক্ষীকুল বাজার প্রদক্ষিন করে বড়াইগ্রাম পৌর চত্তরে এসে শেষ হয়।
উক্ত মিছিল ও আলোচনা সভায় বড়াইগ্রাম পৌর যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাবরের সভাপতিত্বে ও পৌর যুবলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিমের আয়োজনে সভায় বক্তব্য রাখেন, পৌর যুবলীগ সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম শহিদ, পৌর যুবলীগ সহ-সভাপতি মামুন সরকার, সহ-সভাপতি আব্দুল্লাহ ওমর, সাংগাঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, ২নং বড়াইগ্রাম ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ইয়ারুল ইসলাম, ২নং ইউনিয়ন মেম্বর ও ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আফজাল হোসেন সাবু, বড়াইগ্রাম পৌর সদর ও ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মামুনুর রহমান মামুন, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মাহফুজুর রহমান মিঠুন, বড়াইগ্রাম পৌর যুবলীগ প্রান ও সমাজকল্যাণ সম্পাদক রাশেদুল ইসলাম বাবুল সহ আরো অনেকে।

Top