জি বাংলার ‘সা রে গা মা পা’ এর ২য় অডিশনে চট্টগ্রামের উদীয়মান শিল্পী আপন বড়ুয়া

received_2065840530336288.png

রাইয়ান ওয়াহিদ:

ভারতের জনপ্রিয় বাংলা টিভি চ্যালেন জি বাংলার রিয়েলিটি শো ‘ সা রে গা মা পা ‘ ২০১৮ এর ২য় রাউন্ডে সুযোগ পেয়েছে চট্টগ্রামের উদীয়মান শিল্পী আপন বড়ুয়া অমি।

১ জুলাই ২০১৮ইং তারিখে কলকাতার যাদবপুর পুলিশ ষ্টেশনের নিকটবর্তী যোধপুর পার্ক বয়েজ হাই স্কুলে অনুষ্টিত ১ম অডিশনে উত্তীর্ণ হয়ে ২য় অডিশনে নিজের জায়গা করে নেয় এই শিল্পী। ১ম রাউন্ডে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন রথিজিত, জিমূত, দুর্নিবার, কুশল, বাবোয়া, গৌতম দাশ সহ আরো অনেকে।

আপন বড়ুয়া অমির গ্রামের বাড়ি চট্টগ্রামের পটিয়া থানার অর্ন্তগত উনাইনপুরা গ্রামে। তার পিতার নাম দিলীপ কুমার বড়ুয়া এবং মাতার নাম মুনমুন বড়ুয়া। এক ভাই এক বোনের মধ্যে সে ছোট।

সংগীত শিল্পী আপন বড়ুয়া নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং সরকারি কমার্স কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইংরেজী বিভাগে (১৭-১৮) অনার্স প্রথম বর্ষে অধ্যায়নরত।

ছোট বেলা থেকেই গান শিখছে আপন বড়ুয়া। চট্টগ্রামে সে গানের তালিম নিয়েছে ওস্তাদ সুকান্ত চৌধুরীর কাছে। এ ছাড়াও কলকাতার পন্ডিত অজয় চক্রবর্তী থেকেও বিভিন্ন সময় তালিম নিয়েছে। গত ১৯ জুলাই জি বাংলার নারায়নী স্টুডিওতে ‘সা রে গা মা পা এর ২য় অডিশনটি অনুষ্ঠিত হয়।

Top