আইনের মাধ্যমে দোষীদের কঠোর শাস্তির আওতায় আনা হবে–এমপি মনোরঞ্জন শীল গোপাল

37361108_429897790862025_7085928102542442496_n.jpg

দয়াল ডিসি রায়, দিনাজপুর থেকেঃ

দিনাজপুরের বীরগঞ্জের গোলাপগঞ্জ হাটে গত ৯ জুলাই সোমবার ১টি গরু বিক্রি করে না লিখেই নিয়ে যাওয়ার পথে ইজারাদার কর্তৃক আটক করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত কৈকুড়ী গ্রামের মৃত আব্বস আলীর ২য় পুত্র ও বিশিষ্ট ব্যবসায়ী নওশের আলী গেদার ছোট ভাই আজাদ মিয়া(৫৭) ১৯ জুলাই বৃস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না——— রাজিউন।
তার মৃত্যুর সংবাদ পেয়ে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল রাতে নিহত আজাদ মিয়ার লাশ দেখতে তার বাড়ী গেলে উপস্থিত মহিলা ও পুরুষেরা হত্যার ঘটনায় ন্যায় বিচারের দাবী করলে এমপি গোপাল এধরনের হত্যা কান্ডের তিব্র প্রতিবাদ করে বলেন, ঘাতক আসামীরা যেই হউক কোন তাদের কোন ছাড় দেওয়া হবেনা। দোষীদের আইনের মাধ্যমে কঠোর শাস্তি তিনি কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন আহম্মেদ, বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাকিলা পারভিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. নুর ইসলাম নুর মরিচা ইউনিয়ন চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, নিজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক রহমত আলী প্রমুখ।
মরহুমের নামাজের জানাজা আজ শুক্রবার বিকাল ৩ টায় কাটগড় দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্টিত হয়ে রাজাপুকুর কবরস্থানে দাফনকার্য্য সম্পন্ন করা হবে।
Type a message…

Top