গ্রাম আলোকিত হলে বাংলাদেশ আলোকিত হবে –এমপি গোপাল

received_427761554408982.jpeg

দয়াল ডিসি রায় দিনাজপুর থেকেঃ

জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, শেখ হাসিনার অপর নাম হচ্ছে উন্নয়ন, ফলে সারাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। আর তাই আগামি নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে। তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলাদেশ উপহার দিবেন।
১৭ জুলাই মঙ্গলবার কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নে মির্জপুর, তরকান্দা ও কাঁকড় গ্রামে ৪২ লাখ টাকা ব্যয়ে ২০৫টি বাড়ীতে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের নানামুখী উন্নয়ন কর্মসূচি তুলে ধরে এমপি গোপাল বলেন, বীরগঞ্জ-কাহারোলে বর্তমান সরকার ব্যাপকভাবে উন্নয়ন করছে। শিক্ষায় বিশেষ করে মেয়েদের শিক্ষায় বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে। বিদ্যুাতের ব্যাপারে এমপি গোপাল বলেন, গ্রাম আলোকিত হলে বাংলাদেশ আলোকিত হবে। শুধু শহরের মানুষ আলোয় থাকবে আর গ্রাম অন্ধকারে থাকবে তা হবে না। এ কারনে প্রতিনিয়ত প্রতিটি ঘরকে বিদ্যুতের আলোয় আলোকিত করা হচ্ছে। আওয়ামী লীগ যদি নৌকা মার্কায় ভোট পায় তাহলে উন্নয়নের ধারাবাহিকতা থাকবে। বিএনপি-জামায়াতের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগ উন্নয়ন করে। আর বিএনপি-জামায়াত জোট মিলে দেশকে পিছিয়ে দেয়। বিগত নির্বাচন ঠেকানোর নামে খালেদা জিয়ার নির্দেশে পুড়িয়ে মানুষ হত্যা করা হয়েছে।
রসুলপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ভুপেন্দ্র নাথ রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সিনিয়র জেনারেল ম্যানেজার হরেন্দ্র নাথ বর্মন, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সিভিল সার্জেন আব্দুল করিম, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর এজিএম দীলিপ বর্মন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রসুলপুর ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর এলাকার সাবেক পরিচালক ও সভাপতি আলহাজ্ব মো. মাজেদুর রহমান খোকন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন তারগাঁও ইউনিয়নের বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মো. নজরুল ইসলাম।
এর আগে কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নে ৮০ লাখ টাকা ব্যয়ে ঢোলপুকুর হইতে বলেয়া হাট পর্যন্ত দেড় কিঃ মিঃ রাস্তার কাজের উদ্বোধন করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

Top