শহরের এসএম পাড়ায় রহস্যজনক এক তরুণীর মৃত্যু

images-11.jpg

আব্দুল গফুর, কক্সবাজার শহর :
কক্সবাজার শহরের এস এম পাড়া এলাকার একটি বাড়ির কক্ষ থেকে ওড়না পেঁচানো অবস্থায় এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছ স্থানিয়রা। জানাযায় নিহত তরুনী গোদার পাড়া টিএসি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রনির ছাত্রী নিশাত মনি লিজা ১৪।
সোমবার রাত সাড়ে ৯টার প্রবাসী নবী হোসেনের দুতলা বাড়ির একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওড়নায় তরুনীর এমন রহস্যজনক লাশ দেখতে আশেপাশের এলাকা থেকে ছুটে আসছেন মানুষ। বিষয়টি রহস্যজনক বলে দাবী করেছেন এলাকার লোকজন।

স্থানীয়রা জানিয়েছেন,লিজা ছোটবেলা থেকে তার খালা প্রবাসী নবী হোসেনের স্ত্রী খালেদা আক্তারের বাসায় বড় হয়। দু’তলা বিশিষ্ট বিল্ডিং এ পাশের ফ্লাটে থাকতো প্রবাসী নবী হোসনের ছোট ভাইয়ের পরিবার ও সাথে গৃহশিক্ষক তার শালা ৤ প্রবাসী নবী হোসেনের নিচের প্লাটে অবস্থিত একটি কক্ষ থেকে তরুণীর লাশ উদ্ধার করা হয়। তার মরদেহ ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। তাই বিয়ষটি রহস্যজনক মনে হচ্ছে।
হাসপাতালের ইনচার্জ এস আই মানিক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছি। প্রাথমিক সুরত হাল রিপোর্টের বরাত দিয়ে তিনি আরও জানান, তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত চার জনকে জিঙ্গাসাবাদের জন্য আটকে রাখা হয়েছে ৤

Top