সরকার মানুষের জীবনমান উন্নয়নের জন্য অসংখ্য উদ্যোগ গ্রহণ করেছে-এমপি গোপাল

received_423741108144360.jpeg

দয়াল ডিসি রায়, দিনাজপুর থেকেঃ

জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সব ক্ষেত্রে সরকার উন্নয়ন কাজ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। মানুষের জীবনমান উন্নয়নের জন্য সরকার অসংখ্য উদ্যোগ গ্রহণ করেছে। যা বিগত কোনো সরকার করতে পারেনি।
১৩ জুলাই শুক্রবার রাতে কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে খোশালপুর, রসুলপুর, পরিস্কারপাড়া গ্রামে ৩০ লক্ষ টাকা ব্যয়ে ১৫১টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি গোপাল বলেন, আওয়ামী লীগই দেশের একমাত্র রাজনীতিক দল যাঁরা দেশের মানুষের কথা চিন্তা করে তাদের কল্যাণের জন্য কাজ করে। আমাদের উন্নয়ন দেশের মানুষের কাছে তুলে ধরতে হবে, তাদের বোঝাতে হবে, তাদের কাছে বারবার যেতে হবে।
তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষের উন্নতি হয়। গ্রামের অর্থনীতি আজ উন্নত হয়েছে এবং জনগণের আয় বাড়ায় তারা সুখে স্বাচ্ছন্দ্যে থাকতে পারছে, ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করতে পারছে- এ কথাগুলো সবাইকে বলতে হবে।
রসুলপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ভূপেন্দ্র দেব নাথ রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম দীলিপ বর্মন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, ডাবোর ইউনিয়নের চেয়ারম্যান সত্যজিৎ রায়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক এলাকার পরিচালক ও সভাপতি আলহাজ্ব মো. মাজেদুর রহমান খোকন ও দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক এলাকার পরিচালক আব্দুল সাত্তার।
অনুষ্ঠানটির পরিচালনা করেন কাহারোল বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. শহিদুল ইসলাম।

Top