খেলাধুলা মানু্ষকে মাদক মুক্ত রাখে–ইউএনও লোহাগাড়া

37071395_203224060530502_5704073244647096320_n.jpg

এম,এস, মিনহাজ
স্টাফ রিপোর্টার

খেলাধুলা মানুষকে পরাজয় মেনে নিতে শিখায়, ফুটবল খেলা বলতেই হারজিত। তাই ধর্য্য সহকারে খেলা চর্চা করুন। আজকের তরুনরাই আগামীদিনের ভবিষ্যৎ। ১৩ই জুলাই (শুক্রবার) বিকেলে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ষ্টেশনস্থ সিটিজেন পার্কের পিছনের মাঠে আমিরাবাদ ইউনিয়ন ফুটবল টিমের বাছাই পর্ব খেলায় খেলোয়াড়দের দেখতে এসে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু আসলাম এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন,লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। আমাদের শরীরিক ও মানসিক মেধা বিকাশের জন্য নিয়মিত খেলাধুলার ও প্রয়োজন রয়েছে।
খেলাধুলা যুব সমাজকে নেশা ও যে কোন অপরাধ মূলক কাজ থেকে বিরত রাখে। যারা খেলাধুলার সাথে জড়িত তারা কখনই কোন অপরাধের সাথে জড়াতে পারেনা। এসময় আরো উপস্থিত ছিলেন, আমিরাবাদ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস.এম.ইউনুচ
লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মোঃ শহিদুল কবির সেলিম। বিজয় টিভির লোহাগাড়া সাতকানিয়া প্রতিনিধি মোঃ সেলিম উদ্দিন, উপজেলা খেলোয়াড় সমিতির রেফারী মাষ্টার মনছুর,আওয়ামীলীগ নেতা নুরুননবী, লোহাগাড়ার সাবেক ফুটবলার ইফতেখারুল আজম টুটুল, মোঃ তফসির, মোঃ মমতাজ উদ্দিন, জাফর আহমদ সহ অারো অনেকেই।

উল্লেখ্য, লোহাগাড়ায় ইউনিয়ন ভিত্তিক উপজেলা অান্ত ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনীয় খেলা আগামী ২০জুলাই বিকেল ৪টায় লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে।
খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবেন, পদুয়া ইউনিয়ন ফুটবল একাদশ বনাম আমিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ।

Top