জামালগঞ্জে স্ত্রীর স্বীকৃতি না পেয়ে প্রেমিকার আত্নহত্যা।

images-2-3.jpg

জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি::

জামালগঞ্জ উপজেলায় প্রেমিকের কাছ থেকে স্ত্রীর স্বীকৃতি না পেয়ে উল্টো শারীরিক নির্যাতনের শিকার হয়ে সুলেখা বেগম (২৫) নামের এক মহিলা বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।নিহত সুলেখা উপজেলার গুলেরহাঁটি শরৎপুর গ্রামের রব মিয়ার মেয়ে।

গত মঙ্গলবার(১০জুলাই)রাতে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে প্রেমিক সুজিত পুরকায়স্থ সহ দু’জনকে অভিযুক্ত করে নিহতের মামা হাসি খন্দকার জামালগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার গুলেরহাটি গ্রামের রব মিয়ার স্বামী পরিত্যক্তা মেয়ে সুলেখার সঙ্গে পার্শ্ববর্তী বেহেলী ইউনিয়নের বাগহাটি গ্রামের বিবাহিত সুজিত পুরকায়স্থ’র মধ্যে গত দু’বছর ধরে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে।সুজিত নিজের সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ের প্রলোভন দেখিয়ে সুলেখার সঙ্গে দিনের পর দিন অবৈধভাবে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন।

এদিকে স্ত্রীর স্বীকৃতির দাবি জানাতে সোমবার উপজেলার সাচনা বাজারে সুজিতের ব্যবসায়িক প্রতিষ্ঠানে এসে চাপ দিলে সুজিত ও তার বড়ভাই শৈলেন পুরকায়স্থ দু’জন মিলে সুলেখাকে প্রকাশ্যে বেধড়ক মারধর করে তাড়িয়ে দেয়। এই অপমান সইতে না পেরে সুলেখা মঙ্গলবার(১০ জুলাই)দুপুরের পর কোনো এক সময়ে নিজ বাড়িতেই বিষপানে আত্মহত্যা করেন।

Top