লক্ষ্মীপুরে এক সন্তানের জননীর বিষপানে আত্মহত্যা।

IMG_20180709_181830.jpg

এম এ এহসান রিয়াজ (লক্ষ্মীপুর) :
পারিবারিক কলহের জের ধরে লক্ষ্মীপুরের কমলনগরে বিষপানে শারমিন আক্তার (১৯) নামের এক সন্তানের জননী আত্মহত্যা করেছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়া এলাকায় (ছয় গন্ডিয়ার বাড়ীতে) এ ঘটনা ঘটে। নিহত শারমিন একইএলাকার ওই বাড়ীর মো. শাহদাতের স্ত্রী। তাদের ঘরে দুই বছরের একটি কন্যা সন্তানও রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. ছিদ্দিক উল্যাহ জানান, ৫বছর আগে ৫নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল করিমের মেয়ের সাথে পাশাপাশি ৪নম্বর ওয়ার্ডের নুরুল ইসলামের ছেলে শাহাদাতের সাথে পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে স্বামী শাহাদাত কথায় কথায় স্ত্রী শারমিনকে মারধর করতো। এ নিয়ে গত দুই মাস আগে শারমিন কমলনগর থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ স্থানীয় ইউপি সদস্যদের সামাজিকভাবে ব্যাবস্থা নেওয়ার দায়িত্ব দেন। গত সোমবার (৯জুলাই) ইউপি সদস্য ও এলাকার গন্যমান্যরা অভিযোগের প্রমান পাওয়ায় স্বামী শাহদাতকে সামাজিকভাবে সতর্ক করে দেন। এতে শাহাদাত আরও ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাতে স্ত্রী শারমিনকে আরও মারধর করে। এ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী শারমিন অভিমান করে বুধবার সকালে সবার অজান্তে বিষপান করেন। পরে বাড়ির লোকজন টের পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।অবস্থার অবনতিতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে আমাদেরকে খবর দেওয়া হয়েছে। হাসপাতালে পুলিশ পাঠানো হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে

Top