ঝালকাঠিতে ৪৯৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৫।

received_2153726441533100.jpeg

জাহিদুল ইসলাম পলাশ,ঝালকাঠি প্রতিনিধি ।
ঝালকাঠিতে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ৪৯৪ পিস ইয়াবাসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাত ৮টায় জেলার রাজাপুর উপজেলার কানুদাসকাঠী গ্রাম থেকে ২৭৭ পিস ইয়াবাসহ সুলতান হাওলাদারের ছেলে আমির হোসেনকে (৩৭) গ্রেপ্তার করে খুলনা র‌্যাব-৬ এর একটি দল। পরে গ্রেপ্তার হওয়া আমিরের দেওয়া তথ্য অনুযায়ী পিরোজপুরের ভান্ডারিয়ার নতুন নলবুনিয়া গ্রাম থেকে ২১০ পিস ইয়াবাসহ মোতালেব তালুকদারের ছেলে রুবেল তালুকদারকে (২৮) গ্রেপ্তার করা হয়।
এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৬ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি ও পিরোজপুরের সিমান্তবর্তী গ্রাম কানুদাসকাঠি ও নলবুনিয়া থেকে ৪৮৭ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় সোমবার রাতেই র‌্যাব-৬ এর নায়েক সুবেদার মো. রাজু আহম্মেদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজাপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন।
এদিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সোমবার রাত ১১টায় রাজাপুরের ইন্দ্রপাশা গ্রাম থেকে আসিকুর রহমান (২১) ও খাইরুল ইসলাম রকি (২১) নামে দুই যুবককে দুই পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
এছাড়া জেলার কাঁঠালিয়া উপজেলা থেকে এরশাদ হাওলাদার (১৯) নামে এক যুবককে পাঁচ পিস ইয়াবাসহ সোমবার রাতে কাঁঠালিয়া থানা পুলিশ গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধেও কাঁঠালিয়া থানায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

Top