কর্ণফুলী আনোয়ারা দুই উপজেলায় ছাত্রলীগের পদপ্রত্যাশী ১৬৬ জন

36888039_352541265276041_7880171699939835904_n.jpg

জে.জাহেদ,চট্টগ্রাম ব্যুরোঃ
কর্ণফুলী ও আনোয়ারা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থীদের জীবন বৃত্তান্ত গ্রহণ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।
দপ্তর সম্পাদকের তথ্যমতে জানা যায়, আনোয়ারা উপজেলায় সভাপতি পদে ১৯ জন,সাধারণ সম্পাদক পদে ৭৫ জন ও কর্ণফুলী উপজেলায় সভাপতি পদে ২৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৪৫ জন জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের বলেন, বায়োডাটা গুলো যাচাই বাছাই করে কয়েকদিনের মধ্যে বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে এবং বৈধ প্রার্থীদের মধ্য থেকে যোগ্য প্রার্থীদের দিয়ে শীঘ্রই নতুন কমিটি ঘোষণা করবেন।
নতুন নেতৃত্বগুলো আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে অগ্রণী ভূমিকা পালন করবে এমনটি আশা করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের,সহ সভাপতি আবদুল আল নোমান,মোঃ আনিসুল হক চৌধুরী,আশেক হাসান,মোঃ হোসাইন,যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,মিজবাহ উদ্দীন সিকদার সুমন,মামুনুর রহমান চৌধুরী,মোঃ সোহেল উদ্দীন,সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মানিক,সালাউদ্দিন নয়ন গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাঈনুল মান্নান উপ-দপ্তর সম্পাদক দিদারুল আলম,উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ ফাহিম,সাহাব উদ্দীন আনোয়ারা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর তালুকদার সহ জেলা উপজেলা ও বিভিন্ন ইউনিট ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Top