লালমনিরহাটে মাদক সেমনের দায়ে ব্যাংক কর্মকর্তা ও স্কুল শিক্ষকসহ ৬ জনের জেল

images-6.jpg

মোঃ মোশারফ হোসেন, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদক সেবনের দায়ে সোনালী ব্যাংক কর্মকর্তা, স্কুল ও মাদ্রাসা শিক্ষকসহ ৬ জনের ৭ দিনের করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

৯ জুলাই সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও হাতীবান্ধা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার

(ইউএনও) নুর কুতুবুল আলম এ কারাদন্ড প্রদান করেন। এর আগে রোববার রাতে উপজেলার নওদাবাস ইউনিয়নে জোসনার বাজার এলাকা থেকে ৩ জন ব্যাংক কর্মকর্তা এবং ৩ জন স্কুল ও মাদ্রাসা শিক্ষককে স্থানীয় জনতা আটক করে হাতীবান্ধা পুলিশে দেয় । এ সময় পুলিশের গুলিতে এক জন পথচারী গুলিবিদ্ধ হয় ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে। গুলিবিদ্ধ পথচারীর নাম রনজিৎ চন্দ্র বলে জানাযায় ।

কারাদন্ড প্রাপ্তরা হলেন, রংপুর জেলার গঙ্গাচড়া সোনালী ব্যাংকের ক্যাশিয়ার রায়হানুল কবির ও হাবিবুর রহমান, একই ব্যাংকের পিয়ন শাহরিয়ার হোসেন, রংপুরের তাকিয়া শরীফ দাখিল ও আলিম মাদ্রাসার শিক্ষক আব্দুল হাকিম, বাগপুর মাসুম আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অবিনাশ চন্দ্র ও মতি চন্দ্র রায়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, ওই এলাকায় তারা মাদক সেবন করতে আসে এ সময় মাদক সেবন করে ফেরার পথে স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুলিশে দেয় ।

এ সময় আজাহার হোসেন ও হারুন নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। পরে মাদক সেবনকারীদের আটক করে ভ্রাম্যমান আদালতে নেয়া হলে সোমবার দুপুরে তাদের হাতীবান্ধার ভারপ্রাপ্ত ইউএনও নুর কুতুবুল আলম ওই আদালত মাদক সেবনের দায়ে প্রত্যককে ৭ দিনের করে কারাদন্ড প্রদান করেন।

Top