জামালগঞ্জে ফুটসাল ফুটবল টুনামেন্টের উদ্ভোধন।

received_133074117591825.jpeg

জামালগঞ্জ প্রতিনিধি::

জামালগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার অায়োজনে ফুটসাল ফুটবল টুনামেন্ট প্রতিযোগিতার উদ্ভোধন করা হয়েছে।

উপজেলা হেলিপ্যাড মাঠে গতকাল সোমবার বিকালে ফুটবল টুনামেন্টের শুভ উদ্ভোধন করেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ত্রুীড়া সংস্থার সভাপতি শামীম আল ইমরান।

উপজেলা ত্রুীড়া সংস্থার সাধারন সম্পাদক হিল্লোল জানান ফুটসাল ফুটবল প্রতিযোগিতায় এ পর্যন্ত উপজেলার ১৪টি ফুটবল দল অংশ গ্রহন করেছে।প্রথম রাউন্ড খেলা চলাকালীন সময়ে অাগামী ৩দিন(বৃহস্পতিবার)পর্যন্ত প্রতিযোগিতায় দল অন্তর্ভুক্তি করা যাবে।

প্রতি দলে অতিরিক্ত সহ ৮ জন করে খেলোয়ার রাখা হয়েছে।খেলায় ৫ জন করে খেলোয়ার অংশ গ্রহন করবে।আজ প্রথম রাউন্ডে উদ্ভোধনী ম্যাচে জামালগঞ্জ তেলিয়া পাড়া বনাম সাচনা লামা বাজার দলের মধ্যে খেলা অনুষ্টিত হয়।খেলায় রেফারির দায়িত্বে ছিলেন সুবেদার মনফর অালী।

উদ্ভোধন কালে প্রধান অতিথির বক্তব্য শামীম আল ইমরান বলেন, রাশিয়া বিশ্বকাপ ফুটবল খেলা চলাকালে মানুষের মধ্যে এক ধরনের উম্মাদনা লক্ষ্য করা যায়।আজকে অনুষ্টিত এই প্রতিযোগিতার মাধ্যমে উপজেলার ফুটবল অনুরাগী-খেলোয়ার দর্শকদের মধ্যে নতুন উম্মাদনার নতুন মাত্রা সৃষ্টি করবে।ত্রুীড়া নৈপুণ্য ত্রুীড়ামোদীদের মাঝে গতিশীলতা ফিরিয়ে আনবে বলে আমি বিশ্বাস করি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা প্রকৌশলী শিপলু কর্মকার,সমাজ সেবক মতিউর রহমান মতি,ব্যবসায়ী শুয়াইবুর রহমান,গণমাধ্যম কর্মী মো:অাখতারুজ্জামান তালুকদার,ইউপি সদস্য অাশিক নুর প্রমূখ।

Top