ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও কেক কেটে জাঁক-জমক বর্ষপূর্তি উদযাপন

প্রতিবেদক
নিউজ এডিটর
২১ জানুয়ারি ২০২০, ১:০২ অপরাহ্ণ

Link Copied!

——————
নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::

নাইক্ষ্যংছড়ি এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগ যথাসময়ে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে না পারলেও প্রতিবছরের মতো এবারও কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমকের মধ্যদিয়ে পালিত হয়েছে।

২১ জানুয়ারি (মঙ্গলবার) সকাল সাড়ে ৮টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের চিরজাগ্রত বাংলাদেশ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। এরপর কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে এক বিশাল র‍্যালী আয়োজন করা হয়। এই র‍্যালীটির নেতৃত্ব দেন এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগে সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু। এ বিশাল র‍্যালীটি উপজেলা সদরের ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয় সড়ক প্রদক্ষিণ করে এম,এ কালাম সরকারী কলেজ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এরপর সকাল সাড়ে ১০টায় কলেজ ক্যাম্পাসের শহীদ মিনার সামনে নেতা-কর্মীদের বাধঁভাঙ্গা উচ্ছ্বাস আর শ্লোগানে-শ্লোগানে পুরো ক্যাম্পাস মূখরিত করে তোলে নেতা-কর্মীরা।
কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু বলেন,‘শিক্ষা-শান্তি-প্রগতি’ স্লোগান নিয়ে ১৯৪৮ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠা করেছিলেন ছাত্রলীগ। পরবর্তীতে স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে বিভিন্ন আন্দোলন সংগ্রামে ঐতিহাসিক ভূমিকা পালন করেছে ছাত্রলীগ। অতীতের সেই গৌরবের ধারা বজায় রাখতে, সুন্দর বাংলাদেশ গড়তে আমরা কাজ করে যাব বলে তিনি ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন স্বাধীন, মো,আবছার, অর্থ সম্পাদক তাজুল ইসলাম,ক্যাম্পাস কমিটির সভাপতি আনিসুদ জামান ইশাদ,উপ-গ্রন্থনা বিষয়ক সম্পাদক সাজিদুল ইসলাম,ছাত্রনেতা কামরুল ইসলামসহ কলেজ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিরাদের উপস্থিতিতে ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে ছাত্রলীগ সংগঠনের নেতা-কর্মীরা । এর আগে, সকালে সংগঠনের কলেজ ক্যাম্পাসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
———————–

61 Views

আরও পড়ুন

মাইশা আক্তার নিশিলার কবিতা “আসক্ত মেঘকণ্যা”

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শান্তিগঞ্জে আওয়ামীলীগের র‍্যালি ও আলোচনা সভা

শান্তিগঞ্জ সাব রেজিষ্টার অফিসের উদ্দ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নাইক্ষ্যংছড়িতে অসহায়দের মাঝে ১১ বিজিবির ইফতার বিতরণ !!

কুতুবদিয়ায় ঘুর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ ছফুরা পেলেন নতুন ঘর

রাজশাহী নগরীতে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন।

সড়ক দুর্ঘটনা

দোয়ারাবাজারে ট্রাক চাপায় শিশু নিহত

উদ্বোধন করলেন-সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম
চকরিয়া জেনারেল হাসপাতাল ও ট্রমা সেন্টারের শুভ উদ্বোধন

স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী