বিদায়ী-বরণ অনুষ্টানে চেয়ারম্যান কামাল-ইউএনও সরওয়ার ও কচি–নাইক্ষ্যংছড়িকে নতুন রূপে সাজাতে সততা,নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে

IMG_20180625_122102048.jpg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান):
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসারদ্বয়ের বিদায় ও বরণ অনুষ্টানে ককসবাজারে এডিসি পদে পদোন্নদি পাওয়া বিদায়ী ইউএনও এসএম সরওয়ার কামাল বলেছেন,নাইক্ষ্যংছড়ি অনেক সুন্দর। এখানকার পরিবেশও ভাল। লোকজন সহজ-সরল। উপজেলা পরিষদের সকলেই সহায়ক ভূমিকা পালনকারী। এ জন্যে নিজ থেকে অনেক কাজ করেছি আপন মনে। এভাবে আরো সাজানোর সূযোগ রয়েছে। তিনি আরো বলেন, এ উপজেলাকে সাজাতে ৩টি চ্যালেঞ্জ সামনে রয়েছে। রোহিঙ্গা সমস্যা,পাহাড় কর্তন ও গাছ নিধন। এছাড়া আরো হাজারো সমস্যা থাকলেও তারও ক্রমান্বয়ে সমাধান করা উচিত বলে মন্তব্য করেন তিনি।
সোমবার বেলা ১২ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিনের সভাপতিত্বে এ অনুষ্টানে¡ নবাগত ইউএনও সাদিয়া আফরিন কচি বলেন,সাগরের অতি নিকটে পাহাড়ি কন্যা নাইক্ষ্যংছড়িকে নতুন রূপে সাজাতে ৩টি বিষয়কে সামনে রেখে তিনি দায়িত্ব পালন করবেন। তা হলো-সততা,নিষ্ঠা ও আন্তরিকতা। তিনি আরো বলেন,তার কাজ হলো সরকারের অর্পিত ও উন্নয়ন মূলক কাজ গুলো যথাযথভাবে পালন করা। তিনি তাই করবেন।
উপজেলা শিক্ষা অফিসার আবু আহমদের প্রাণবন্ত সঞ্চালনায় এ সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন,উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী,জেলা আওয়ামী লীগ নেতা খাইরুল বশর,উপজেলা আওয়ামৗ লীগের সাধারণ সম্পাদক ইমরান মেম্বার,উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন,নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ,দৌছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুল্লাহ,ঘুমধুমের চেয়ারম্যান জাহাঙ্গির আজিজ,মহিলা বিষয়ক কর্মকর্তা শামসুল আলম,মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সূপারভাইজার ওবাইদুল হক,বিএলআরআই কর্মকর্তা আসাদুল আলম,সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুহুরা বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া,নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের সিনিয়র সভাপতি আবদুল হামিদ,প্রচার ও দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন শিমুল,উপজেলা যুব উন্নয়ন অফিসের প্রতিনিধি সাহাবুদ্দিন,প্রান্তিক পর্যায়ের প্রতিনিধি এমইউপি আবদুর রহিম ও রেহেনা বেগম সহ উপজেলার সকল দাপ্তরিক কর্মকর্তা,রাজনৈতিক নেতা,হেড়ম্যান-কারবারী,সাংবাদিক ও সূশীল সমাজের প্রতিনিধি।
সভা শেষে বিদায়ী ও নবাগত ইউএনওকে ফুলের তোড়া ও ক্রেস্ট উপহার দেন উপজেলা পরিষদের পক্ষে
উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন,ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী ও উপজেলা আওয়ামৗ লীগের সাধারণ সম্পাদক ইমরান মেম্বার সহ সকলে।

Top