যশোরের মণিরামপুরে গুলিবিদ্ধ অজ্ঞাত দুই লাশ উদ্ধার

th-2.jpg

আব্দুর রহিম রানা, যশোর :
যশোরের মণিরামপুরে ৩০-৩২ বছর বয়সী অজ্ঞাত দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে। রোববার সকাল আটটার দিকে যশোর-চুকনগর আঞ্চলিক মহাসড়কের বেগারীতলার সাতিয়ানতলা বন্ধন নার্সারী সংলগ্ন পাকা সড়কের পাশ থেকে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এরআগে ভোর ছয়টার দিকে হাঁটতে বেরিয়ে স্থানীয়রা লাশ দুটি দেখতে পান। খবর ছড়িয়ে পড়লে আশপাশ থেকে শতশত নারী পুরুষ সেখানে ভিড় জমান। লাশ দুইটির একজনের খালি গায় পরনে লুঙ্গি ও কোমরে গামছা এবং অপরজনের পরনে ব্লু রঙের সেন্ডো গেঞ্জি ও ঢোলা প্যান্ট রয়েছে। তাদের একজনের মাথায় একটি ও অপরজনের মাথায় দুটি গুলির চিহ্ন রয়েছে। গুলিতে চেহারা বিকৃত হয়ে যাওয়ায় লাশ চেনার উপায় নেই। কে বা কারা এই দুই জনকে হত্যা করে লাশ পাকা সড়কের পাশে ২-৩ হাত দুরত্বে ফেলে রেখেছে।
স্থানীয়রা বলছেন,রাত দুইটার দিকে তারা কয়েকটি গুলির শব্দ পেয়েছেন। এরবেশি কেউ মুখ খুলতে চাচ্ছেন না। প্রাথমিকভাবে পুলিশ লাশ দুইটির পরিচয় জানাতে পারেনি। তাদের ধারণা, কোন সন্ত্রাসী গ্রুপ এই দুই জনকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।
মণিরামপুর থানার এসআই দেবাশীষ জানান,ভোর ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। সুরোতহাল রিপোর্ট করে লাশ দুইটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন বলেন, ‘ভোর ৬টার দিকে থানা চত্বরে হাঁটছিলাম। তখন এক ভ্যান চালক গিয়ে আমাকে দুটি লাশ
পড়ে থাকার খবর দেয়। বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’ ওসি বলেন,‘লাশ দুইটির পরিচয় জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,কোন সন্ত্রাসী গ্রুপ এই দুইজনকে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে এখানে ফেলে গেছে।’

Top