ঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক:

received_338205233376311.jpeg

জে.জাহেদ,চট্টগ্রাম ব্যুরোঃ

মেডিক্যাল সার্টিফিকেটের জন্য ঘুষের টাকা নেওয়ার সময় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল( চমেক)র এক কর্মচারীকে হাতেনাতে টাকাসহ আটক করেছে দুদক।

আটক কর্মচারীর নাম মিলন কান্তি রুদ্র। তিনি চমেক হাসপাতালের উচ্চমান সহকারী।

রবিবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজের পূর্ব গেইট সংলগ্ন কেনটাকি মিনি চাইনিজ রেস্টুরেন্টে ঘুষের টাকা লেনদেনের সময় মিলন কান্তি রুদ্র কে (৪০) কে আটক করে দুদক দল।

দুদক সূত্রে জানা যায়, কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের সাইরার ডেইল এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী আমান উল্লাহকে সন্ত্রাসীরা ৪জুন দেশীয় অস্ত্র দিয়ে আহত করে তার দোকান লুট করে।

এঘটনায় আহত আমান প্রথমে কক্সবাজার জেলা হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তাকে আরো উন্নত চিকিৎসার জন্য ৬জুন পাঠানো হয় চমেক হাসপাতালে।

চমেক হাসপাতালে চিকিৎসা নিয়ে কয়েকদিন আগে বাড়িতে যান তিনি। কিন্তু আইনি সহায়তার জন্য তার একটি মেডিক্যাল সনদ দরকার হওয়ায় তিনি মিলনের কাছে আসেন ।

মিলন প্রথমে সনদের জন্য ২০হাজার টাকা ঘুষ দাবি করে এবং ১০হাজার টাকা অগ্রীম নিয়ে নেন। রবিবার আমান সনদটি নেয়ার জন্য আসলে মিলন আরো ১৫ হাজার টাকা দাবী করে ।

খবর পেয়ে দুদকের কর্মআকর্তজারা রবিবার বিকেল ৪টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজের পূর্ব গেইট সংলগ্ন কেনটাকি মিনি চাইনিজে ঘুষের টাকা লেনদেনের সময় মিলন কান্তি রুদ্র কে (৪০) কে টাকাসহ হাতে নাতে আটক করে।

এব্যাপারে দুদক চট্টগ্রামের সজেকা-১ এর উপ পরিচালক লুৎফর কবির চন্দন জানান,গোপন সংবাদের ভিত্তিতে আভিযান চালিয়ে হাতেনাতে ঘুষের টাকা সহ চট্টগ্রাম মেডিকেলের উচ্চমান সহকারি মিলন কান্তি রুদ্রকে আটক করি ।

Top