মানুষ সব সময় অন্যায়ের বিরুদ্ধে : মোমিন মেহেদী

35973635_1714440725292317_6596475420491644928_n.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মানুষ সব সময় অন্যায়ের বিরুদ্ধে ছিলো, আছে, থাকবে। কেননা, মানবিক মূল্যবোধের রাস্তায় অগ্রসরগণই প্রকৃত মানুষ। আর তাঁরা কখনো নীতি-আদর্শ নিয়ে আপোষ করে না।
সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানার সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পরবর্তী সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় বক্তারা বলেন, ১৫ জুন রাত থেকে কর্মসূচী শুরু হয় পুরানা পল্টন, তোপখানা রোড, মতিঝিল, হাইকোর্ট এলাকার সাধারণ জনগনের মাঝে লুঙ্গি, থ্রী পিস, শাড়ি প্রদানের মধ্য দিয়ে। এরপর রাজনৈতিক কর্মসূচীর পাশাপাশি ঈদ উপহার প্রদান চলে লালমোহন, ভোলা, মেহেন্দীগঞ্জ, হিজলা, বরিশাল, ফেনী, সোনাগাজী, দাগনভূঁইয়া, সেনবাগ, সোনাইমুড়ি, বেগমগঞ্জ, নোয়াখালী, কুমিল্লা, নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে। এরপর রাজনীতির পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করার জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরের মত এবারও বন্যাক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে তহবিল গঠন করেছে। যে কোন আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠান সরাসরি কার্যালয়ে এসে অথবা বিকাশ-০১৭৯৫৫৬৮১৩৭ কিংবা ব্যাংক একাউন্ট নম্বর – ০১০১১৫৬৬৯৮১৬ (নতুনধারা বাংলাদেশ এনডিবি, জনতা ব্যাংক, তোপখানা রোড শাখা, ঢাকা) তে যে কোন সাহায্য প্রদান করতে পারেন৤

‘নতুন নেতৃত্ব, নতুন সম্ভাবনা’ এগিয়ে যাচ্ছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিকধারা- নতুনধারা বাংলাদেশ এনডিবি৤ বক্তব্য রাখেন নতুনধারা বাংলাদেশ এনডিবির মহাসচিব চঞ্চল মেহমুদ কাশেম, কোষাধ্যক্ষ আলতাফ হোসাইন রায়হান, সাংগঠনিক সম্পাদক হাসিবুল হক পুনম, বগুড়া জেলা এনডিবির সহ-সভাপতি এস এম সুলতান, মমতাজ কাশেম প্রমুখ।

Top