রংপুরে ৭ দিনে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত প্রায় ৩০ জন আহত শতাধিক

IMG_20180623_111201.jpg

আব্দুল মুনঈম,রংপুর প্রতিনিধি :

বিগত সাতদিনে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় রংপুরের বিভিন্নস্থানে প্রায় ৩০ জন লোক নিহত হয়েছে আর আহত হয়েছে প্রায় শতাধিক মানুষ।

গত রাতে রংপুরের তারাগঞ্জ উপজেলায় একটি বি আর টি সি বাসকে পিছন দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে যাত্রীদের মধ্যে ৬ জন ঘটনাস্থলে মারা যায়। বাসটির চাকা পাম্পচার হয়ে গেলে ড্রাইভার ও হেল্পার মিলে চাকা পরিবর্তন করতেছিল কিন্ত যাত্রীগন বাসের মধ্যেই অবস্থান করতেছিল।
খবর শুনে ঘটনাস্থলে তারাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিস রংপুর এর তিনটি ইউনিট উদ্ধারের কাজ চালায়, আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন আর নিহিতদের তারাগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। মাত্র দুজনকে শনাক্ত করা গেছে বাকিদের অবস্থা এতই ছিন্ন ভিন্ন যে তাদের শনাক্ত করা যাচ্ছে না।

অন্য দিকে গাইবান্ধার পলাশবাড়ীতে আলম পরিবহনের একটি গাড়ি রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা খেয়ে খাদে পরে যায় ঘটনাস্থলে ১৫ জন মারা যায়। আহতদের রংপুর ও বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। আহতদের মধ্যে ৭/৮ জনের অবস্থা খুবেই আশংকাজনক।

এদিকে বিগত রবিবার সৈয়দপুর টার্মিনাল এলাকায় একটি পিকআপ ভ্যান কে ঢাকা গামী নাইট কোচ আলম পরিবহনের একটি গাড়ি ধাক্কা দেয়ায় ঘটনা স্থলে ১০ জন লোক মারা যায় হাসপাতালে নেয়ার পর আরো মারা যায় ২ জন। আহতদের সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হয়। এখনো ৪ জনের অবস্থা আশংকাজনক তারা বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

Top