লোহাগাড়া থানার ওসি সাইফুল চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

received_179524812900427.jpeg

এম,এস মিনহাজ,স্টাফ রিপোর্টার:

লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকা হতে এবং আরকান মহাসড়কের দুরপাল্লার বাসে তল্লাসী চালিয়ে ইয়াবার বড় বড় চালান উদ্ধার,অনেক মাদক বিক্রেতাকে আটক করে চটগ্রাম আদালতে প্রেরণ ও পরোয়ানা তামিলে বিশেষ অবদান রাখায় চট্টগ্রাম জেলার শ্রেষ্ট ওসি হিসেবে পুরুষ্কার লাভ করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম। ২১জুন সকালে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স হালিশহরে মাসিক কল্যান ও অপরাধ সভা অনুষ্টিত হয়।উক্ত কল্যাণ সভায় মাদকদ্রব্য উদ্বার ও পরোয়ানা তামিলে বিশেষ অবদান রাখায় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলামকে চট্টগ্রাম জেলার শ্রেষ্ট ওসির পুরুষ্কার প্রদান করেন চট্টগ্রাম জেলার মাননীয় পুলিশ সুপার নূর-ই-আলম মিনা বিপিএম পিপিএম। এসময় পুলিশের উর্ধ্বতন সকল কর্মকর্তাবৃন্দরা উপস্হিত ছিলেন।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ইয়াবা ও মাদক বিক্রেতা ও সন্ত্রাসীদের কোন রকম প্রশয় দিয়ে কঠোরভাবে দমন করেছি। এ অর্জন আমার একার নয়,এই অর্জন পুরো লোহাগাড়াবাসীর। লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম লোহাগাড়ার সর্বস্হরের জনসাধারণরের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

এছাড়াও পুলিশ সুপারের হাত থেকে মে মাসে ভালো কাজের পুরস্কার গ্রহণ করেন লোহাগাড়া থানার এসআই মোঃ আতিকুর রহমান খান, মোঃ মিজানুর রহমান ও মোঃ শেখাব উদ্দিন সেলিম।

Top