ডিমলায় স্ত্রী হত্যার অভিযোগ ! স্বামী শশুর আটক

IMG_20180529_003320.jpg

নুর আলম,ডিমলা(নীলফামারী) ঃ
নীলফামারীর ডিমলায় যৌতুকের কারনে স্ত্রী হত্যা স্বামী শশুরকে আটক করেছে পুলিশ।
জানাগেছে, উপজেলা সদরের দক্ষিন তিতপাড়া(বড়জুম্মা) গ্রামের সমসের আলীর পুত্র শফিকুল ইসলাম (৩২)এর সাথে গয়াবাড়ী ইউনিয়নের আজিজুল ইসলামের কন্যা মোছাঃ লাইলী বেগম(২৭) এর পারিবারিকভাবে বিয়ে হয় গত তের বছর আগে।

বিয়ের পরে তাদের কোলজুড়ে সুবর্না(১১) ও আলিফ(৫) নামের দুটি সন্তানের জন্ম হয়। বিয়ের পর হতে লাইলীর স্বামী শফিকুল (৩২), ভাসুর জিয়ারুল হক জিয়া(৪৫),মিন্টু মিয়া(৪২),শশুড় সমষের আলী (৬৫)শাশুড়ি আলিফা বেগম(৫৭), মেহেরজান বেগম(৫৮) যৌতুকের জন্য বিভিন্ন অজুহাতে লাইলীকে নির্যাতন করে আসতো।

সোমবার রাতে লাইলীর সাথে তার স্বামী, ভাসুর, শশুড় ও শাশুড়ীর সাথে যৌতুকের বিষয় নিয়ে ঝগড়া বাধে। ঝগড়ার জের ধরে মঙ্গলবার ভোরে যৌতুকের জন্য লাইলীকে স্বামীসহ বাড়ীর লোকজন মিলে বে-ধড়ক মারপিট করে হত্যা করে বলে অভিযোগ উঠেছে।

খবর পেয়ে ডিমলা থানা পুলিশ লাইলীর শশুড় বাড়ী হতে লাইলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। এ সময় লাইলীর স্বামী শফিকুল ইসলাম ও শশুড় সমসের আলীকে পুলিশ গ্রেফতার করে।

ডিমলা থানার সাবইন্সপেক্টর ইমাদ উদ্দিন মোহম্মদ ফারুক ফিরোজ বলেন, বুধবার লাইলীর লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে লাইলীর ভাই শফিকুল বাদী হয়ে ছয়জনকে আসামী করে ডিমলা থানায় হত্যা মামলা নং ১৭ দায়ের করেন।

Top