শিবগঞ্জে গৃহবধূর বিষ পানে আত্মহত্যা

35648093_2096620300625809_2135237343324405760_n.jpg

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পুখুরিয়া কালিসাগর নামক এলাকার সোমবার রাত ১১টার সময় সনিরুল ইসলামের মেয়ে সুমি বেগম(২৫) বিষ পানে আত্যহত্যা করেন। ঘটনার সূত্রে জানাযায় সোমবার সকাল হতেই সুমি তার শাশুড়ী জিন্নারা বেগম, ননদ ফেরদৌসি বেগম এর সাথে সাংসারিক কলোহের জেরে তুমুল ঝগড়া বাধে এক পর্যায়ে সে বিষ পান করেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার এসআই মোঃ শফিউল আলমের সাথে কথা হলে তিনি এই প্রতিবেদক বলেন শিবগঞ্জ নরোত্তমপুর গ্রামের সনিরুল ইসলামের মেয়ে সুমি বেগমেরর সাথে গত ২মাস আগে বিয়ে হয় পুখুরিয়া গ্রামের তাজেমুল হকের ছেলে মোঃ ইউসুফ আলীর সাথে। বিয়ের পর হতেই স্বামী শাশুড়ী ও শ্বশুর বাড়ীর লোকজন যৌতুকের দাবী করে আসছিল তারই জের ধরে বিষ পান করতে পারে, পরে সুমিকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে সুমির পিতা বলেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে। দাবি করলে তার দাবির ভিত্তিতে মঙ্গলবার আমর লাশ উদ্ধার করি এবং পোস্টমার্টাম জন্য চাঁপাইনবাবগঞ্জ মর্গে প্রেরণ করি। এটা হত্যা না আত্মহত্যা লাশের সুরহাতাল রির্পোট পাওয়ার পর জানা যাবে। তবে এ ব্যাপারে শিবগঞ্জ থানায় অভিযোগ করা হয়। জিডি নং- ৮৩৯ তারিখ ১৯/৬/২০১৮ইং উল্লেখ্য যে সুমির পূর্বের স্বামীর সাড়ে ৩ বছরের একটি কন্য সন্তান আছে। ইউসুফ আলির সাথে তার প্রেমঘটিত বিয়ে, পূর্বের স্বামীর বাড়ী চাঁপাইনবাবগঞ্জ শহরে পেশায় ড্রাইভার ছিলেন।

Top