জামালপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই নিহত।

received_612841549100416.jpeg

আশরাফুর রহমান রাহাত,জামালপুর প্রতিনিধি:
জামালপুর সদরের ঘোড়াধাপ ইউনিয়নের চড়াঘাট এলাকায় সিএনজিচালিত একটি অটোরিকশা উল্টে খাদে পড়ে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। এ ঘটনায় অজ্ঞাতপরিচয় আরও চার যাত্রী আহত হয়েছেন। সোমবার সকালে জামালপুর-ময়মনসিংহ সড়কের চড়াঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত এএসআই মো. হেলেলুর রহমান বেলাল (৩৫) জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আগপয়লা গ্রামের মৃত মছির উদ্দিন মন্ডলের ছেলে। তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি) ঢাকা অফিসে কর্মরত ছিলেন। ঈদের ছুটি শেষে তিনি জামালপুর থেকে সিএনজিযোগে ময়মনসিংহে এবং পরে সেখান থেকে বাসে করে ঢাকায় যাওয়ার জন্য রওনা হয়েছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে আরো জানা গেছে সোমবার সকাল সাড়ে নয়টার দিকে জামালপুর সদরের ঘোড়াধাপ ইউনিয়নের চড়াঘাট এলাকায় দুটি সিএনজি একে-অপরকে পাশ কাটানোর সময় পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি উল্টে পাশের খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে একজন যাত্রী নিহত এবং আরও চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন যানবাহনে তুলে দেন। তখন পর্যন্ত নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি। খবর পেয়ে বেলা ১১টার দিকে নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধারের সময় তার সাথে থাকা পরিচয়পত্র দেখে তার পরিচয় জানতে পারে। পরে বিকেলে নিহতের ময়নাতদন্ত শেষে তার বড় ভাই মো. শফিকুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. শফিকুল ইসলাম বলেন ‘দুর্ঘটনায় নিহত এএসআই মো. হেলেলুর রহমান বেলালের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ওই চারজন যাত্রী সম্পর্কে কিছু জানা যায়নি। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে

Top