জামালপুরে যুবককে পিটিয়ে হত্যা

IMG_20180614_010030.jpg

আশরাফুর রহমান রাহাত,জামালপুর প্রতিনিধি:
জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সাউনিয়া জিগাতলা গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠছে।
জানা যায়, ঈদের পরদিন রবিবার সকালে সাউনিয়া জিগাতলা গ্রামের মোঃ ফজলুল হকের পুত্র সবুজ (৩৫) এর সাথে একই গ্রামের লাল চাঁন, মান্নান গংদের পারিবারিক বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরে লাল চাঁন গং পিটিয়ে আহত করে সবুজকে। এ সময় বিরোধ থামাতে গিয়ে খোকন (২৫), হাজেরা (৫০), রূপালী (২৭), খোদেজা (৪০)সহ চারজন আহত হয়। স্থানীয়রা জানান, রবিবার সকাল আনুমানিক ১১ টার দিকে লাল চাঁন গং পূর্ব শত্রুতার জের ধরে মৃত সবুজের বাড়ীতে হামলা করে। এ সময় তার স্ত্রী রূপালী বেগমকে মারধর করা হয়। তাকে ফেরাতে গেলে সবুজের উপর হামলা করে। সবুজের মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। প্রথমে তাকে স্থানীয় চিকিৎসক পরে জামালপুর সদর হাসপাতালে এবং উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার উদ্দেশ্যে নেয়া হলে পথিমধ্যে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এই ঘটনায় কনা (২৫) নামের এক মহিলাকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।
আহত খোকন বলেন, আমরা কিছু বুঝে উঠার আগেই আমাদের বাড়ীতে হামলা করা হয়। এসময় তারা আমার মাকে ধরে নিয়ে প্রহার করলে আমি ফিরাতে যাই। তারা পিছন থেকে আমাকেও আঘাত করে। হাসপাতালে আমরা চারজন আহত হয়ে চিকিৎসা নিয়েছি। নিহত সবুজের মা বলেন আমি আমার ছেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এ বিষয়ে নিহত সবুজের চাচা মোঃ খলিলুর রহমান বলেন, আমরা মামলা দায়েরের জন্য প্রস্তুতি নিচ্ছি। সদর থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার এস.আই আসাদ জানান হত্যাকান্ডের ঘটনা নিয়ে একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Top