পরিবারের পরিপূর্ণ ফ্যাশনই “স্মার্টেক্স”

received_2032097633707432.jpeg

এম.এম রুহেল :
উৎসবের আয়োজনের অনেকখানি জুড়ে থাকে নতুন পোশাক কেনায়। আর এই উৎসব যদি হয় ঈদ, তাহলে তো কথা-ই নেই। কেউ কিনেন এক সেট, আর কেউ বা একাধিক সেট। অন্যদিকে সবাই ব্যাস্থ নতুনত্ব খুঁজতে।
ঈদুল ফিতরকে সামনে রেখে নগরীর পূর্ব দরগা গেইট আম্বরখানায় মাল্টিব্রান্ড সপ স্মার্টেক্স, ডিসেন্ট ও ক্রোকোডাইল পোশাকে এনেছে নতুনত্ব। অপরুপ সাজে সেজেছে এ বিপনী ফ্যাশন হাউজটি। রাত পুহালেই ঈদ। তাই শেষ সময়ের সর্বোচ্ছ ক্রেতাদের আকৃষ্ট করতে কমতি নেই বিক্রেতাদের। ঈদ বাজারকে সামনে রেখে বিপুল পরিমান পোষাকের সংগ্রহ এনেছে এ জনপ্রিয় স্মার্টেক্স।
সরজমিনে ঘুরে দেখা যায়, নগরীর পুর্ব দরগা গেইট আম্বরখানায় অবস্থিত দেশীয় বুটিকস হাউস ‘স্মার্টেক্স’ ব্রান্ড শোরুমে দেশী বিদেশী ব্র্যান্ডের পোশাকের বর্ণিল ঈদ কালেকশন। সকল শ্রেণির ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করে ৩টি দেশী বিদেশী ব্র্যান্ড স্মার্টেক্স, ক্রোকোডাইল, ডিসেণ্ট এবারের ঈদ কালেকশনে এনেছে বিপুল পরিবর্তন। স্মার্টেক্স প্রতি বছরের মতো পাঞ্জাবী কালেকশনে ভরপুর। এবারের ঈদ কালেকশনে বিশেষ আকর্ষন হচ্ছে ছেলেদের বম্বে কটনের পাঞ্জাবী যা স্লিম ও রেগুলার ফিটে পাওয়া যাবে । মেয়েদের পোশাকের ক্ষেত্রে স্মাটেক্স-এর ভিন্ন ও আকর্ষনীয় ডিজাইনের কুর্তার জুড়ি নেই। এ ছাড়াও স্মার্টেক্সে বাচ্ছাদের পোশাকের জন্য অতুলনীয় । এক কথায় স্মার্টেক্স হচ্ছে “পরিবারের পরিপুর্ণ ফ্যাশন হাউস” । বাচ্ছাদের পোশাকের মধ্যে ছেলেদের পাঞ্জাবী ও মেয়েদের টপস এর চাহিদা বেশী । এবারের ঈদে বাচ্ছাদের বাড়তি আকর্ষন ছেলেদের ইন্ডিয়ান পাঞ্জাবী। বিদেশী ব্র্যান্ডের জর্ডানো এবং ক্রকোডাইল এর পলো টি-শার্ট এর ব্যাপক চাহিদা রয়েছে। জর্ডানো ব্র্যান্ড এর রিংকেল ফ্রি শার্ট বেশ ভালোই চলছে। তাছাড়া এ ফ্যাশন হাউজে রয়েছে ক্রোকোডাইল এর আন্ডার গার্মেন্টর্স যা বিশ্ব বাজারে ব্যাপক পরিচিত।
ফ্যাশন হাউজের ফ্রেনচাইজ ওনার আব্দুল মুয়ীঝ ওহিদ বলেন, আমাদের পণ্যের গুণগত মান ভাল এবং তুলনামুলক অন্যান্য ফ্যাশন মহলের তুলনায় টাকাও অনেক কম। নাম প্রকাশ করতে অনিচ্ছুক এক মহিলা জানান, ঈদ আসলেই স্মার্টেক্স হতেই আমাদের স্ব-পরিবারের ঈদ শপিং চাহিদা অনুযায়ী করতে পারি। অন্যান্য ফ্যাশন হাউজ হতে এখানের কাপড়ের গুণগত মান অনেক উন্নত ও টাকাও অনেক কম। আমি মনে করি স্মার্টেক্স পরিবারের পরিপূর্ণ ফ্যাশন হাউজ।

Top