মাতারবাড়ীতে এক গৃহবধুর লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

IMG_20180614_014650.jpg

আশরাফুল করিম নোমান
মহেশখালী(কক্সবাজার)

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের আইড়িয়াল স্কুলের দক্ষিণ পাশের খাল থেকে এক গৃহ বধুর লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, সকাল ৯টার দিকে এক নারীর লাশ মাতারবাড়ী আইড়িয়াল স্কুল সংলগ্ন খালের পানিতে ভাসতে দেখে মাতারবাড়ী পুলিশ ফাঁড়িতে খবর দেয়। খবর পেয়ে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীর একদল পুলিশ বুধবার দুপুরে দিকে ঘটনাস্থলে গিয়ে, ভাসমান নারীর লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়ীতে নিয়ে আসে। উদ্ধারকৃত কৃত লাশ উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সাতঘরপাড়া গ্রামের শামসুল করিমের ছেলে ফয়সালের স্ত্রী কুলছুমা বেগম ( ৩২) বলে জানাগেছে। উদ্ধার হওয়া গৃহবধু কুতুবদিয়া উপজেলার আলি আকবরডেইল গ্রামের রফিক আহমদের কন্যা। দীর্ঘদিন আগে মাতারবাড়ী ইউনিয়নের সাতঘরপাড়া গ্রামের শামসুল করিমের ছেলে ফয়সালের সাথে ইসলামী শরীয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয় কুলছুমা। তাদের সংসারে ২ সন্তান রয়েছে।
স্থানীয়রা জানান পারিবারিক কলহের জের ধরে হয়ত এঘটনাটি ঘটতে পারে।
তবে মহেশখালী থানায় স্ব-শরীরের হাজির হয়ে ১৩জুন তার স্ত্রী নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেন ফয়সাল ।
এব্যাপারে মহেশখালী থানার ওসি প্রদিপ কুমার দাশ জানান, কুলছুমা নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরধরে এই ঘটনা ঘটেছে । লাশটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল রির্পোট হাতে আসলে হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে।

Top