সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ জামা বিতরণ করলো বরিশাল ব্লাড ডোনারস ক্লাব

received_425683807900157.jpeg

তানজীল শুভ,বরিশাল প্রতিনিধি:
ঈদের খুশি ছড়িয়ে পড়ুক সবখানে,হাসির জোয়ার উথলে উঠুক সব প্রানে ব্লাড ডোনারস ক্লাবের এই প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভা ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র প্রদান করা হয়।
আজ বুধবার সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউনহলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ব্লাড ডেনারস ক্লাবের সভাপতি আওলাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও মহানগর আ,লীগ সহ-সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু,বরিশাল সমাজ সেবা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ,বেসরকারী উন্নয়ন সংস্থা আইসিডি নির্বাহী পরিচালক আনোয়ার জাহীদ বরিশাল বিশ্ব সাহিত্য কেন্দ্রের সমন্বয়কারী বাহাউদ্দিন গোলাপ প্রমুখ সংগঠনের সম্পাদক নিহাব রহমান,মুখপাত্র আহম্মেদ তানভীর,কোষাধ্যক্ষ নন্দা ইসলাম সহ অসংখ্য স্বেচ্ছাসেবীবৃন্দ। প্রথমে নিহাব রহমান শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং পর্যায়ক্রমে আমন্ত্রিত সকল অতিথিবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বলেন ‘সুবিধাবঞ্চিত শিশুরাও আমাদের সমাজেরই একটা অংশ। তাই তাদের ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে মানবতার এ মহৎ কাজে যারা সম্পৃক্ত তাদেরকে ধন্যবাদ জানাই’।এবং আমরা সরকারের পক্ষ থেকে এবার প্রতিটি ঘরে ঘরে গিয়ে নতুন জামা বিতরণ করবো যাতে করে কোন দরিদ্র শিশুই যেন নতুন জামার অভাববোধ না করে। কোন শিশুই যেন আর পথে না থাকে আমরা সেই ব্যবস্থা করে দিবো। পরে তিনি উপস্থিত থেকে সুবিধা বঞ্চিত এই শিশুদের মাঝে ব্লাড ডোনারস ক্লাবের ঈদ বস্ত্র উপহার তুলে দেন।এতে করে তারা প্রায় ২৫০ জন শিশুর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন।

Top