তাহিরপুরে জাতীয়তাবাদী তরুন প্রজন্ম দলের ইফতার মাহফিল অনুষ্টিত।

received_1457595094345866.jpeg

গোলাম শহীদ, তাহিরপুর প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী তরুন প্রজন্মদল তাহিরপুর উপজেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার তাহিরপুর উপজেলা পরিষদ চত্তরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। তিন তিন বারের সফল প্রধানমন্ত্রী,গনতন্ত্র,স্বাধীনতা- সার্বভৌমত্ব ও জনগনের আস্থার প্রতিক,দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র আশু রোগ মুক্তি ও কারা মুক্তির দাবীতে এ ইফতার মাহফিলে বিএনপি,যুবদল ও অঙ্গ সংগঠনের মিলন মেলায় রুপান্তরিত হয়েছে। উপজেলা তরুন প্রজন্ম দলের সভাপতি আবুল হাসান রাসেলের সভাপতিত্বে সাধারন সম্পাদক আনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল।
সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি বলেন, দলীয় কোন্দল নয়,গ্রুপ উপগ্রুপ নয়,আমার মা আমার নেত্রী কারাগারে তাকে মুক্ত করার জন্য আসুন সকলে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করি,সকল বিভেদ ভুলে ধানের শীষের পক্ষে কাজ করি।
এছাড়াও বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা বিএনপির সভাপতি জনাব নুরুল ইসলাম, সিলেট মহানগর কৃষকদলের সভাপতি এডভোকেট জনাব নুরুজ্জামান, তাহিরপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব বোরহান উদ্দিন,তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জনাব ফেরদৌস আলম আকঞ্জী, তাহিরপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান বড়দল(দক্ষিন)জনাব সবুজ আলম,তাহিরপুর উপজেলা ছাত্রদলের সংগ্রামী সভাপতি ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জনাব মেহেদী হাসান উজ্জ্বল,তাহিরপুর উপজেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জনাব হারুনুর রশিদ, বড়দল (দক্ষিন)ইউনিয়ন বিএনপির সভাপতি জনাব ইসাক মিয়া!
আরো উপস্থিত ছিলেন যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, তরুণ প্রজন্মদল,শ্রমিকদল,কৃষকদল ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

Top