ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু

received_2123767251235405.jpeg

চট্টগ্রাম (ফটিকছড়ি) প্রতিনিধি :
ফটিকছড়ির নাজিরহাট বাজারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মুহাম্মদ ইয়াসিন (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার (১১ জুন) সন্ধ্যা ৬ টার সময় নাজিরহাট বাজারের তাসিম স্টোর নামে দোকানের ছাদে এ ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন নাজিরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ডের রফিক সওদাগর বাড়ীর মৃত রফিক সওদাগরের পুত্র। তিনি এক মেয়ে ও এক পুত্র সন্তানের জনক। তিনি রমজানের এক সপ্তাহ আগে ওমরা হজ্ব করে দেশে ফিরেন।

জানা গেছে, আজ বিকেলে ভারী বর্ষণ হলে দোকানের ছাদে বৃষ্টির পানি জমে থাকে। জমে থাকা পানি নিষ্কাশনের জন্য ছাদে উঠেন। পানি নিষ্কাশনের জন্য ছাদে গেলে অসাবধানতার কারণে ছাদের উপর দিয়ে জেনেটারের বিদ্যুৎ লাইন থেকে ইয়াসিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যান।
সাথে সাথে আশে পাশের ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বপ্রাপ্ত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

নাজিরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মহিন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে খবর পেয়ে ফটিকছড়ি থানার এস আই ইরফান উদ্দীন রাজিব ঘনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি খবর পেয়ে ঘনাস্থলে যায় এবং লাশটি তখন হাসপাতালে ছিল। পরিবারের অনুরোধে লাশটি ময়নাতদন্ত ছাড়া দাফন করার জন্য অনুমতি হয়। নিহতকে দাফনের জন্য বাড়িতে নেওয়া হয়েছে।

Top