পঞ্চগড়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর মিথ্যা মামলা ;সাংবাদিকদের নিন্দা

IMG_20180610_001242.jpg

আবু নাঈম,পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুরে সংবাদ প্রকাশ করায় জনপ্রিয় অনলাইন পত্রিকা একুশের কন্ঠ এর জেলা প্রতিনিধি মোঃ আবু তৌহিদ এর নামে মিথ্যা মামলা করেছে দেহ ব্যবসায়ী দালাল দুলাল।
জানা যায়, উপজেলার বলরামপুরের লীলারমেলা বাজারের গ্রামীন ব্যাংক এর পূর্ব পাশে বেগমের বাড়িতে অনেক দিন থেকেই দেহ ব্যবসা চলে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে গত ৩০/০৫/১৮ ইং তারিখ রাত ৯ টার দিকে স্থানীয় মহিলারা বেগমের বাড়ি ঘেরাও করলে এক দেহ ব্যবসায়ী নারী সহ দালাল দুলাল ও তার বউ বেগম কে আটক করে বাজারের মানুষ ঘটনা শুনে সে বাড়িতে ভীর জমালে এক ফাকে দেহ ব্যবসায়ী নারী ও দালাল দুলাল তার ব্যবহৃত মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। এলাকার মানুষ তখন দালাল দুলালের রেখে যাওয়া মোটর সাইকেল টি জব্দ করে বলরামপুর ইউনিয়ন পরিষদে জমা দেয়। এই খবরটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হলে অনলাইন পত্রিকা একুশের কন্ঠ এর জেলা প্রতিনিধি মোঃ আবু তৌহিদ তাৎক্ষনিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক এবং পরবর্তীতে সংবাদ আকারে পত্রিকায় প্রকাশ করে। এ ঘটনায় দেহ ব্যবসায়ী দালাল দুলাল এর বউ সাংবাদিক মোঃ আবু তৌহিদ (মশাহারুল ইসলাম) সহ ৭ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে।
আমরা পঞ্চগড় জেলার সাংবাদিকরা সহকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা জানাচ্ছি সেই সাথে এই দেহ ব্যবসায়ী চক্রের বিরুদ্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

Top