সুনামগঞ্জের সাংবাদিক শহিদ নূর সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

34794688_1554186774710035_7056833165150650368_n.jpg

এম এ মোতালিব ভুঁইয়া, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ::
সুনামগঞ্জের কর্মচঞ্চল তরুণ সাংবাদিক,দৈনিক খোলা কাগজের সুনামগঞ্জ প্রতিনিধি ও স্থানীয় দৈনিক আজকের সুনামগঞ্জের চীফ রিপোর্টার শহীদ নূর আহমেদ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।
শুক্রবার (৮ জুন) সন্ধ্যায় সিলেট থেকে জগন্নাথপুর যাওয়ার পথে বিশ্বনাথ রোডে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, সিলেট থেকে সিএনজি চালিত অটোরিক্সা যোগে জগন্নাথপুরে যাচ্ছিলেন শহীদ নূর। এ সময় অসাবধানতাবশতঃ শহীদ নূরের মাথা গাড়ি থেকে বাইরে ছিলো। এসময় পিছন থেকে দ্রুতগামী একটি বেপরোয়া বাস অটোরিকশাটিকে ওভারটে করতে গিয়ে তাঁর মাথায় আঘাত করে চলে যায়। তাৎক্ষনিক শহীদ নূরের মাথা ফেটে যায়। তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

গুরুত্বর আহত সাংবাদিক শহীদ নূরের ফুফুতো ভাই শাহুল আহমদ জানান, তিনি মারাত্মকভাবে আহত হয়েছেন। ডাক্তাররা জানিয়েছেন তিনি এখন অনেকটা আশংকামুক্ত। নিয়মিত চিকিৎসায় সুস্থ হয়ে উঠবেন। শহীদ নূরের সুস্থতা কামনায় তাঁর পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে। এদিকে শহিদ নূরের সুস্থতা কামনা করেছেন নিউজ ভিশন পরিবারের সকল সদস্যবৃন্দ।

Top