মাদক নির্মূলে সবাইকে এক হওয়ার আহবান; কুতুবদিয়া থানার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

CIMG0356.jpg

নিজস্ব প্রতিনিধি,কুতুবদিয়া:
মাদক নির্মূলে দলমত নির্বিশেষে সব শ্রেণির মানুষকে এক হতে হবে। সকলের সহযোগিতার মাধ্যমেই বাংলাদেশকে একটি মাদকমুক্ত রাষ্ট্রে পরিণত করা সম্ভব। মাদকসেবী ও ব্যবসায়ী যে দলেরই হোক না কেন তারা দেশের শত্রু। তাদেরকে আইনের কাছে সুপর্দ করা সকলের নগরিক দায়িত্ব। গতকাল ৮ জুন (শুক্রবার) কুতুবদিয়া থানার উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে এসব কথা বলেন বক্তরা। উক্ত থানা চত্বরে এই মাহফিলে বিশিষ্টজনদের উপস্থিতি মিলনমেলায় পরিণত করে। সবদলের রাজনৈতিক ব্যক্তিদের এক কাতারে এনে ইফতারের আয়োজন করে প্রশংসা কুড়িয়েছে কুতুবদিয়া থানা কর্তৃপক্ষ।
কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদাউস এর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.টি.এম নুরুল বশর চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভপতি ও বড়ঘোপ ইউপির চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী,জেলা আ’লীগ সদস্য শফিউল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আলম সিকদার, জেলা পরিষদ সদস্য মাষ্টার আহমদ উল্লাহ, কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও সাধারন সম্পাদক আলী আকবর ডেইল ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা বি.কম, উপজেলা সমবায় কর্মকর্তা কামাল পাশা,
এতে উপস্থিত ছিলেন, কুতুবদিয়া উপজেলা বিএনপির সভাপতি কৈয়ারবিল ইউপির চেয়ারম্যান জালাল আহমদ,দক্ষিণ ধুরুং ইউপির চেয়ারম্যান বিএনপি নেতা ছৈয়দ আহমদ চৌধুরী, উত্তর ধুরুং ইউপির চেয়ারম্যান (জামায়াত নেতা) আ.স.ম শাহরিয়ার চৌধুরী,লেমশীখালী ইউপির চেয়ারম্যান আলহাজ্ব আকতার হোছাইন, কুতুবদিয়া উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দীকি,কুতুবদিয়া উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এডভোকেট আইয়ুব হোছাইন, কুতুবদিয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ নুরুচ্ছফা,কুতুদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.কে লিটন কুতুবী ও সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ,সাংবাদিক,রাজনৈতিক দলের ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও উপজেলার কয়েকটি বিদ্যালয়ের ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের দুই শতাধীক শিক্ষার্থী।

Top