তারকা মানের হোটেল রেডিসন ব্লুতে “এফএসিডি ক্যাব” চট্টগ্রাম এর ইফতার মাহফিল:

34688260_325682287961939_2312809278664081408_n.jpg

নিজস্ব প্রতিবেদকঃ

ফরেন এডমিশন ক্যারিয়ার ডেভেলপমেন্ট কনসালটেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (FACD-CAB) চট্টগ্রামের ইফতার মাহফিল ও প্রিমিয়ার ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উচ্চশিক্ষার্থে বিদেশ যেতে আগ্রহী শিক্ষার্থীদের পরামর্শ প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর সংগঠন ফরেন এডমিশন ক্যারিয়ার ডেভেলপমেন্ট কনসালটেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (এফএসিডিসিএবি)-এর ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৭ই জুন ২০১৮ ইংরেজি হোটেল রেডিসন ব্লুতে ফেড – ক্যাব, চট্টগ্রাম এর ইফতার মাহফিল ও প্রিমিয়ার ব্যাংকের সাথে স্টুডেন্ট পলিসির অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফেড ক্যাবের চট্টগ্রামের সভাপতি লায়ন মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রিমিয়ার ব্যাংকের এডিশনাল এম.ডি আব্দুল জব্বার চৌধুরী।

স্বাগত ব্যক্তব্য রাখেন ফেড-ক্যাব এর সাধারণ সম্পাদক এ.কে.এম নূরুল বশর ভূঁইয়া (সুজন)।

বিশেষ অতিথি ছিলেন ফেড-ক্যাব বাংলাদেশ এর নির্বাহী কমিটির সহ-সভাপতি মোখলেসুর রহমান মিল্টন, প্রিমিয়ার ব্যাংক হেড অব মার্কেটিং শামীম রহমান মোর্শেদ , ফ্যাড-ক্যাব চট্টগ্রামের সহ সভাপতি লায়ন আব্দুল আলীম, কাজী আব্দুর রহমান, ইকবাল জামিল প্রমুখ।

প্রধান অতিথি বলেন, আজ চট্টগ্রামে ফেড-ক্যাব ও প্রিমিয়ার ব্যাংক ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষার জন্য যে চুক্তি করেছেন তা হবে মাইল ফলক। বাংলাদেশের ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষার জন্য সকল ধরনের সুবিধা প্রিমিয়ার ব্যাংক দিতে চেষ্টা করবে।

সভাপতি লায়ন মোঃ মুজিবুর রহমান বলেন, আজ চট্টগ্রামে ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষার ক্ষেত্রে ভাল সেবা দেয়ার মানসিকতা নিয়ে এগিয়ে যাচ্ছে ফেড-ক্যাব। সকল ছাত্র ছাত্রী যাতে সঠিক ভাবে উচ্চ শিক্ষার ক্ষেত্রে ফাইল প্রসেসিং করতে পারে, সে জন্য ফ্যাড-ক্যাব সদস্যদের অনুরোধ জানান।

সভায় সাংবাদিক বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আজাদীর বার্তা সম্পাদক জহিরুল ইসলাম, দৈনিক সমকালের সিনিয়র সাব এডিটর নাসির উদ্দিন হায়দার, দৈনিক সুপ্রভাতের মাসুম আহমেদ, আমাদের সময়ের ব্যুরো চীফ হামিদ উল্লাহ, দ্যা ডেইলি স্টারের তুষার হায়াত, দৈনিক পূর্বকোণের সাব এডিটর মিহরাজ রায়হান, যমুনা টিভিজামশেদ রেহমান চৌধুরী, বাংলা নিউজের সুবল বড়ুয়া, আলোকিত চাটখিল এর সম্পাদক হান্নান হায়দার, দি ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়ের ব্যুরোচিফ জে,জাহেদ।

ফেড-ক্যাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারন সম্পাদক কামরুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ সুমন, জাহেদুর রহমান রুবেল, শাহীন টিটু, শাহ আলম টিপু, এডুশাইন এর ফাউন্ডার ও সি ই ও রাজীব আহমেদ রাজু, দি বেঞ্চমার্ক ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টার এর ফাউন্ডার নাফিসা ইসলাম খান এবং লরেল এডুকেশন এর চেয়ারম্যান মাহবুবা সুলতানা শিউলি প্রমুখ।

Top